• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাণীশংকৈলে ৩'শ লাউগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা, থানায় অভিযোগ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৮ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৫৮ পিএম
রাণীশংকৈলে থানায় অভিযোগ 
৩'শ লাউগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা

হুমায়ুন কবির, রাশংকৈল ( ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় শমসের আলী নামের এক কৃষকের ৫০ শতাংশ জমির প্রায় ৩'শ লাউ গাছ কেটে দিয়েছে দূর্বৃত্তরা।

জানা গেছে উপজেলার রাউতনগর সিবুপাড়া নলদিঘি পুকুর পাড় সংলগ্ন রাস্তার ধারে লাউ ক্ষেতে গত ১৪ জুন গভির রাতে এ অমানবিক ঘটনা ঘটিয়েছে দূর্বৃত্তরা।  এ নিয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছে কৃষক শমসের। 

ভুক্তভোগী শমসের আলী বলেন, তিনি জমির মালিক জালাল উদ্দিনের কাছ থেকে  ৫০ শতাংশ জমি বর্গা নেয়। সেই জমিতে দিনমজুর শমসের আলী বুকভরা আশা নিয়ে লাউয়ের চাষ করে।  লাউ বাগানে রাত-দিন সন্তানের মতো পরিশ্রম করে যত্ন নেওয়ার ফলে বাগানে অসংখ্য লাউ ধরেছিল। হঠাৎ ওই রাতে লাউ ক্ষেতের সব গাছগুলো কেটে দিয়েছে দূর্বৃত্তরা। তিনি আরো বলেন লাউ ক্ষেত থেকে তা বিক্রি করে মোটা অংকের টাকা আয় করে সংসারের কাজে লাগাতাম। কিন্তু তা আর হলোনা। একদিকে বর্গা নেওয়া জমির টাকা পরিশোধ অপর দিকে লাউ ক্ষেতে টাকা ইনভেস্ট সবমিলে কি করবো জানিনা। তিনি দুঃখ ও ভারাকান্ত স্বরে বলেন প্রকৃত দোষি ব্যক্তিদের খুঁজে বের করে থানা পুলিশের কাছে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ ব্যপারে রবিবার ১৮ জন বিকালে রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ গুলফামুল মন্ডল বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে অপরাধীদের খুঁজে বের করে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image