• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জিম্বাবুয়ে সফরে ছুটিতে থাকবেন সাকিব


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৫১ পিএম
সাকিব ছুটিতে থাকবেন
সাকিব আল হাসান

নিউজ ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ করে সপ্তাহ খানেকের মধ্যেই জিম্বাবুয়ের উদ্দেশে রওয়ানা করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সাকিব আল হাসান ছুটি নেওয়ায় এই সফরে যাবেন না তিনি।

বৃহস্পতিবার (৭ জুলাই) মিরপুরে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস বলছিলেন, অনেকে বলছিল দ্বিতীয় সারির দল। দ্বিতীয় সারির দল যাচ্ছে না, আমরা শক্ত বাংলাদেশ দল পাঠাতে চাই।

সাকিব যাচ্ছে না জানিয়ে যোগ করেন জালাল, সিনিয়র খেলোয়াড়ের বেশিরভাগই এভেইলেবল। তারা সবাই খেলতে চায়। সিনিয়র মানে যারা খেলে সবাই-ই তো সিনিয়র, কয়েকজন ছাড়া এখন তো সিনিয়ররাই খেলছে। তারা জানিয়েছে তারা এভেইলেবল। সাকিব যাচ্ছে না, এটা আগেই আমাদের জানিয়েছে।

১৮ জুলাই উইন্ডিজ থেকে ফিরে আগামী ২২ জুলাই জিম্বাবুয়ের যাবেন তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদরা। জিম্বাবুয়ে পৌঁছেও ঠাঁসা সূচি বাংলাদেশ দলের। ওয়ানডে সিরিজ দিয়ে শুরু হবে দুই দলের লড়াই। তার আগে ২৫ জুলাই একমাত্র প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে টাইগাররা। ২৮ জুলাই প্রথম ম্যাচ হবে, এরপর আগামী ৩০ জুলাই ও ১ আগস্ট হবে সিরিজের শেষ দুই ওয়ানডে।

ওয়ানডে সিরিজ শেষে শুরু হবে টি-টোয়েন্টির লড়াই। আগামী ৪, ৬ ও ৮ আগস্ট মাঠে গড়াবে টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচ। সব ম্যাচই অনুষ্ঠিত হবে হারারেতে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image