• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কর্মীদের জন্য হেলথ ক্যাম্প আয়োজন করলো এনার্জিপ্যাক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৩৪ পিএম
কর্মীদের জন্য
হেলথ ক্যাম্প আয়োজন করলো এনার্জিপ্যাক

নিউজ ডেস্ক : এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন পিএলসি সম্প্রতি এর কর্মীদের সুস্বাস্থ্য নিশ্চিতে দুই দিনব্যাপী ফ্রি হেলথ ক্যাম্পের আয়োজন করে। কার্নিভাল কেয়ারের সহযোগিতায় সম্প্রতি এনার্জিপ্যাকের কার্যালয় এনার্জি পয়েন্টে এই হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়। 

এনার্জিপ্যাক এর কর্মীদের সুস্বাস্থ্যকে সবসময় অগ্রাধিকার দিয়ে থাকে। এই প্রতিযোগিতামূলক বিশ্বে কর্মক্ষেত্রে নিজস্ব বিকাশ নিশ্চিত করতে স্বাস্থ্যের যত্ন নেওয়ার কোনো বিকল্প নেই। এমন উপলব্ধি থেকে এই হেলথ ক্যাম্পের আয়োজন করে প্রতিষ্ঠানটি। হেলথ ক্যাম্প চলাকালীন বিনামূল্যে বিভিন্ন স্বাস্থ্যসেবা এবং পরামর্শ দেওয়া হয়।

এছাড়া, কর্মীদের জন্য নিজেদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় বিশেষজ্ঞের পরামর্শ নেওয়ার সুযোগ ছিল। অন্যান্য পরিষেবার মধ্যে ছিল চেকআপ, দন্ত্য চিকিৎসা, সাধারণ স্বাস্থ্য সমস্যা সনাক্তকরণ এবং অভিজ্ঞ চিকিৎসকের কাছ থেকে পরামর্শ গ্রহণের সুযোগ।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন পিএলসি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও হুমায়ুন রশিদ এই উদ্যোগ সম্পর্কে বলেন, “আমরা কমিউনিটির যত্ন নেওয়ার প্রত্যয়ে বিশ্বাস করি। এই মূল্যবোধ থেকে অনুপ্রাণিত হয়ে আমাদের কর্মীদের জন্য এই হেলথ ক্যাম্পের আয়োজন করেছি। এই উদ্যোগের মূল উদ্দেশ্য ছিল আমাদের সহকর্মীদের মাঝে একটি স্বাস্থ্যকর জীবনধারা অনুপ্রাণিত করা। কর্মীদের সামগ্রিক জীবনধারা ও সুস্থতা নিশ্চিতে সামান্য অবদান রাখতে পেরে আমরা আনন্দিত।” এই ক্যাম্পে প্রতিষ্ঠানটির কর্মীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। ব্যক্তিগত স্বাস্থ্যকে অগ্রাধিকার দেওয়ার প্রত্যয়ের দ্বারা অনুপ্রাণিত হয়ে কর্মীরা এই সুযোগ গ্রহণ করে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image