• ঢাকা
  • শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে রাণীশংকৈলে আ.লীগের আনন্দ শোভাযাত্রা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৬ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩৭ পিএম
আ.লীগের আনন্দ শোভাযাত্রা
আনন্দ শোভাযাত্রা

রাণীশংকৈল প্রতিনিধি, ঠাকুরগাঁও: দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার প্রায় তিন কোটি মানুষের বহুল প্রত্যাশিত স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ জুন) বিকালে এ শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করে রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগ।

এ উপলক্ষে এদিন বিকালে উপজেলা আ.লীগ কার্যালয় থেকে আ.লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মিরা একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করে পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে মিলিত হয়।

পরে দলীয় আ.লীগ কার্যালয়ে উপজেলা আ.লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন আ.লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমেদ, পৌর মেয়র ও আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সহযোগি অধ্যাপক প্রশান্ত বসাক, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, সাধারণ সম্পাদক অধ্যক্ষ  মহাদেব বসাক,ভাইস চেয়ারম্যান ও আ.লীগ সদস্য সোহেল রানা প্রমুখ।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগ ও তার সকল অঙ্গসংগঠনের নেতাকর্মি, সামাজিক-সাংস্কৃতিক ব্যাক্তিবর্গসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় বক্তারা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের কথা উল্লেখ করে বলেন,  শুধুমাত্র বর্তমান প্রধানমন্ত্রীর দ্বারাই এরকম বড় ধরনের অর্জন সম্ভব, যেটি বাংলাদেশে স্বাধীনতার পর দ্বিতীয় অর্জন ও কালের সাক্ষী।
অনুষ্ঠান সঞ্চালনা করেন আ.লীগ নেতা আবু জাহিদ হোসেন।

ঢাকানিউজ২৪.কম / হুমায়ুন কবির/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image