• ঢাকা
  • শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নাশকতা কোনো রাজনীতির মধ্যে প‌ড়ে না : ওবায়দুল কা‌দের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:১৯ পিএম
নাশকতা কোনো রাজনীতির মধ্যে প‌ড়ে না
আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের

নিউজ ডেস্ক : আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের ব‌লে‌ছেন, বাংলা‌দেশে বর্তমানে বিরোধী দ‌লের রাজনী‌তি বল‌তে যা হ‌চ্ছে তা স্রেফ নাশকতা করা হ‌চ্ছে। নাশকতা কোনো রাজনীতির মধ্যে প‌ড়ে না।

ধানম‌ন্ডিতে আওয়ামী লীগ সভাপ‌তির রাজনৈতিক কার্যালয়ে রোববার বিকেলে অনুষ্ঠিত দ‌লের নির্বাচন পরিচালনা প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সভায় এসব কথা ব‌লেন তি‌নি।

সেতুমন্ত্রী ব‌লেন, বিএন‌পির নেতা রুহুল কবির রিজভি হুটহাট ক‌রে গ‌র্ত থে‌কে বের হয়ে প্রেস‌ ব্রিফিং ক‌রে অব‌রো‌ধের ঘোষণা কর‌ছেন। আর সেই নি‌র্দেশে সরকার পত‌নের আন্দোল‌নের না‌মে আগুণ-সন্ত্রাস কর‌া হচ্ছে, জালাও পোড়াও ক‌রে জনগ‌ণের সম্পদ নষ্ট করা হ‌চ্ছে, যা কোনো বি‌রোধী রাজনী‌তি নয় স্রেফ নাশকতা।

তিনি বলেন, নির্বাচনের বাইরে বিরোধী দলের যে রাজনীতি সেটা শুধুই নাশকতা। তা‌দের রাজনীতিতে কোনো গঠনমূলক সমালোচনা নেই, আছে শুধু নাশকতা। তাই আওয়ামী লীগের এবারের নির্বাচনী প্রচারণার মূল স্লোগান হবে, নাশকতার কালো হাত ভেঙে দাও, গুড়িয়ে দাও।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, দেশে যখন নির্বাচনের গণজোয়ার চলছে, তখন টেমস ও দেশের গুহা থেকে প্যাথলজিক্যাল লায়ার চোরা গোপ্তা হামলার হুকুম দিচ্ছে। এসব করে কোনো লাভ হবে না। 

তি‌নি ব‌লেন, সরকা‌রের পতনে ঘটা‌বেন ২৮ অক্টোরতো চ‌লে‌ গে‌ছে। আবার আগামী ২৮ অক্টোবর পর্যন্ত অপেক্ষা করেন।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image