• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কোন প্ল্যাটফর্মে আপনি ড্রিম গার্ল ২ দেখতে পারবেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৩৩ পিএম
ড্রিম গার্ল
ড্রিম গার্ল ২ এর পোস্ট

নিউজ ডেস্ক:  আয়ুষ্মান খুরানার কমেডি-ড্রামা ফিল্ম 'ড্রিম গার্ল ২' এখন প্রেক্ষাগৃহে ছড়িয়ে পড়ার পর OTT মুক্তির জন্য প্রস্তুত। অনেক বড় চলচ্চিত্রের স্ক্রীনিং সত্ত্বেও, 'ড্রিম গার্ল ২' বক্স অফিসে বিপুল অর্থ উপার্জন করেছে, যার পরে ভক্তরা ছবিটি OTT প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। এবার ভক্তদের অপেক্ষার অবসান ঘটানোর সময় এসেছে।

'ড্রিম গার্ল ২'-এর OTT প্রকাশের তারিখ প্রকাশ করা হয়েছে, সেই অনুযায়ী ছবিটি 20 অক্টোবর Netflix-এ মুক্তি পাবে। নেটফ্লিক্স নিজেই তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে এই তথ্য দিয়েছে। 'ড্রিম গার্ল ২-এর পোস্টারটি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করার সময়, Netflix লিখেছেন - আপনার সমস্ত স্বপ্ন সত্যি হতে চলেছে কারণ এই ড্রিম গার্ল দ্বিগুণ জাদু এবং বিনোদন নিয়ে আসছে! 

ড্রিম গার্ল ২'-এর গল্প কী?

 আয়ুষ্মান খুরানা অভিনীত ছবি 'ড্রিম গার্ল ২ একটি কমেডি ড্রামা ফিল্ম যা ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ড্রিম গার্ল ছবির সিক্যুয়াল। ছবিটিতে মথুরার একটি ছোট শহরের ছেলে করমের গল্প দেখানো হয়েছে যে তার বাবার ঋণ শোধ করতে সংগ্রাম করছে। তার নিজের শহরের পরী নামের এক মেয়েকে গভীরভাবে ভালোবেসে ফেলে সে। পরীর বাবা পরীকে বিয়ে করার জন্য করমের সামনে অনেক শর্ত রাখেন এবং এখান থেকেই আসল নাটক শুরু হয়।

ড্রিম গার্ল ২-এর তারকারা কারা

অনন্যা পান্ডে 'ড্রিম গার্ল 2'-এ আয়ুষ্মান খুরানার সঙ্গে মুখ্য অভিনেত্রীর ভূমিকায় হাজির হয়েছেন। এছাড়াও পরেশ রাওয়াল, রাজপাল যাদব, বিজয় রাজ এবং অভিষেক ব্যানার্জির মতো তারকারাও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image