• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

২ কোটির বৈদ্যুতিক গাড়িতে জ্যাকুলিন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২১ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৩১ পিএম
বলিউড
বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নাডেজ

নিউজ ডেস্ক: বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেস কোনো না কোনো কারণে খবরে থাকেন। আবারও খবরের শিরোনামে এ অভিনেত্রী। এবার তিনি কোনো চলচ্চিত্র বা ব্যক্তিগত জীবন নিয়ে নয়, তার বিলাসবহুল গাড়ি নিয়ে খবরে রয়েছেন।

 আসলে, সম্প্রতি মুম্বাইয়ের রাস্তায় দেখা গেছে অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে, যেখানে জ্যাকুলিনকে তার বিলাসবহুল গাড়ি BMW i7-এ বসে থাকতে দেখা যাচ্ছে। আমরা আপনাকে বলি যে এটি একটি বৈদ্যুতিক গাড়ি, যার দাম ২ কোটি টাকা।

 জ্যাকুলিন দামি গাড়ির খুব পছন্দ করেন। BMW i7 ছাড়াও, তার আছে 'Hummer H2', 'Mercedes-Benz Maybach S 500', 'Range Rover Vogue', 'BMW 525d' এবং Jeep Compass।

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেস সম্প্রতি তার ব্যক্তিগত জীবনের জন্য শিরোনামে রয়েছেন।  সুকেশ চন্দ্রশেখর মামলায় জ্যাকুলিনের নাম যুক্ত হওয়ার পর থেকে অভিনেত্রীকে অনেক অসুবিধায় পড়তে হয়েছে। এর প্রভাব তার ক্যারিয়ারেও দৃশ্যমান ছিল।

সুকেশ চন্দ্রশেখরের প্রতারণার মামলা চলাকালীন জ্যাকুলিনকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করা হয়েছে। দুজনের ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জ্যাকুলিন কে দামি উপহারও দিতেন সুকেশ। শুধু তাই নয়, জেলে যাওয়ার পরও অভিনেত্রীকে প্রেমপত্র লিখতে থাকেন  সুকেশ। 

সুকেশের বাস্তবতা জানার পর অভিনেত্রী এখন তার থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image