• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাণীশংকৈলে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩১ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৪৭ পিএম
রাণীশংকৈলে
আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ বিএনপির অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগ। 

এ উপলক্ষ্যে গত রবিবার (৩০ জুলাই) সন্ধ্যায় উপজেলা আ.লীগ কার্যালয় চত্বর থেকে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ  স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আ.লীগ, কৃষকলীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন স্থরের নেতাকর্মিদের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌরাস্তা মৌড়ে গিয়ে সকলেই সমবেত হয়।

পরে উপজেলা আওয়ামী লীগ সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হকের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলা আ.লীগ সহ-সভাপতি ও সাবেক এমপি সেলিনা জাহান লিটা, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ, সংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, সাবেক মেয়র ও যুবলীগ নেতা আলমগীর সরকার, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক রমজান আলী, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আর্থান আলী, আ.লীগ সদস্য মো.জাহিদ।

এসময় আ.লীগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মিরা উপস্থিত ছিলেন। 

সমাবেশে বক্তারা আন্দোলনের নামে বিএনপির অগ্নিসন্ত্রাস, যানবাহনে আগুনসহ বিভিন্ন অপ-রাজনীতিক কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। অনুষ্ঠান সঞ্চালনা করেন আ.লীগ নেতা অধ্যাপক প্রশান্ত বসাক।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image