• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহ শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান মুমিনুন্নেসা কলেজের অধ্যক্ষ আবু তাহের 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৩৯ পিএম
ময়মনসিংহ শিক্ষা বোর্ডের
নতুন চেয়ারম্যান মুমিনুন্নেসা কলেজের অধ্যক্ষ আবু তাহের 

নিজস্ব প্রতিবেদক ময়মনসিংহ : বিসিএস শিক্ষা ক্যাডারের চৌকস সুদক্ষ প্রশাসনিক কর্মকর্তা ও ময়মনসিংহ মুমিনুন্নেছা সরকারি  মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আবু তাহের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক  শিক্ষা বোর্ড  ময়মনসিংহের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন।

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সরকারি কলেজ-২ শাখার উপসচিব চৌধুরী সামিয়া ইয়াসমিন কর্তৃক  ৩১ জানুয়ারি স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই নিয়োগ দেয়া হয়।

এক প্রতিক্রিয়া ব্যক্ত করে নয়া শিক্ষা বোর্ড চেয়ারম্যান আবু তাহের বলেন সকলের আন্তরিক সহযোগিতায় একটি স্মার্ট আধুনিক শিক্ষা বোর্ড গড়ে তুলতে চাই। 

ময়মনসিংহ মুমিনুন্নিছা সরকারি  মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আবু তাহের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক  শিক্ষা বোর্ড  ময়মনসিংহের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পাওয়ায় তাকে সহ প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট ব্যক্তিবর্গ। 

অভিনন্দন বিবৃতিদাতাগণ হলেন- নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য ইফতেখার উদ্দিন তালুকদার পিন্টু, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি মোঃ ইকরামুল হক টিটু, ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও জেলা আওয়ামী লীগ সহসভাপতি মোঃ আমিনুল  হক শামীম সিআইপি, ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক  বীর মুক্তিযোদ্ধা  প্রকৌশলী নুরুল আমিন কালাম,ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা 

এফ এম এ সালাম ও সালাম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমূখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image