• ঢাকা
  • বুধবার, ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নেত্রকোনায় শ্রেষ্ঠ প্রধান অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৭ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪০ পিএম
শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার
অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি: জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ কলেজ  নেত্রকোনার জেলায় শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছেন দুর্গাপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার। 

জেলা প্রশাসন ও শিক্ষা বিভাগের গঠিত বাছাই কমিটি তাঁর শিক্ষাগত যোগত্যা, শিক্ষকতার অভিজ্ঞতা, বিষয়ভিত্তিক জ্ঞান ও নিষ্ঠা, সৃজনশীল প্রশ্নপত্র তৈরীর দক্ষতা, সহযোগিতার প্রবণতা, চারিত্রিক দৃঢ়তা ও সততা, শৃঙ্খলাবোধ, পেশাগত গবেষণামূলক সৃজনশীল প্রকাশনাসহ নানাবিধ বিষয় বিবেচনা করে তাঁকে জেলার শ্রেষ্ঠ কলেজ প্রধান নির্বাচিত করেন। বৃহস্পতিবার বিকেলে জেলা শিক্ষা অফিস থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে । প্রিন্সিপাল ফারুক আহমেদ তালুকদার দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজে ২০১৭ সনের ৫ জানুয়ারি অধ্যক্ষ হিসেবে যোগদান করেন ।

এর আগেও তিনি উপজেলা পর্যায়ে দুইবার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হন। তাঁর এই সফলতায় এরাকাবাসীর  মাঝে উল্লাস বিরাজ করছে । প্রিন্সিপাল ফারুক আহমেদ তালুকদার সামাজিকভাবে খুবই জনপ্রিয় মানুষ। তাছাড়াও তিনি দুর্গাপুরে তাঁর পিতা আলহাজ¦ মাফিজ উদ্দিন তালুকদারের নামে আলহাজ¦ মাফিজ উদ্দিন তালুকদার কলেজ, কাকৈরগড়া এইচএম মাদ্রাসা ও এতিমালয়, ক্রিয়েটিভ স্কুল সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান গড়ে করেছেন। শিক্ষানুরাগী হিসেবে তাঁর এই কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী ।
 

ঢাকানিউজ২৪.কম / সাহাদাত হোসেন কাজল/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image