• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ীতে কমিউনিটি পুলিশের উঠান বৈঠক অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৩৭ পিএম
ফুলবাড়ীতে
কমিউনিটি পুলিশের উঠান বৈঠক অনুষ্ঠিত

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : মাদক, বাল্য বিবাহ প্রতিরোধ ও আসন্ন দূর্গাপুজা নির্ভিগ্নে উদযাপনের লক্ষ্যে দিনাজপুরের ফুলবাড়ী থানা পুলিশের আয়োজনে সাচেতনতা মূলক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।  

১০ অক্টোবর (মঙ্গলবার) দুপুর ১২টায় পৌর এলাকার কাঁটাবাড়ী ডি,কে ক্লাবের কার্যালয়ে ফুলবাড়ী থানার সেকেন্ড অফিসার এস,আই বদিউজ্জামান এর সভাপতিত্বে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল জব্বার মাসুদ। 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী থানা পুলিশিং কামিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ফুলবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাংবাদিক  হারুন-উর-রশীদ। 

এসময় ফুলবাড়ী থানার এস, আই মোক্তাদির, এ, এস, আই মঞ্জুর হোসেন,ফুলবাড়ী রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক আজগার আলী, ডি, কে ক্লাবের সভাপতি সোহাগ খানসহ অনেকে উপস্থিত ছিলেন।

উঠান বৈঠকে বক্তারা বলেন, আমাদের সমাজকে মাদক ও বাল্য বিবাহ ব্যাধিতে পরিনিত করেছে। আমরা সচেতন হলে কেবল এই ব্যাধি থেকে আমাদের সমাজ ও রাস্ট্রকে নিরাপদ করতে পারবো। আসন্ন দূর্গা পুজা যাতে সনাতন ধর্মালম্বিরা যাতে নির্ভিগ্নে উদযাপন করতে পরে সেদিকে সকলকে সু-দৃষ্টি রাখার অনুরোধ করেন তারা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image