• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দুর্দান্ত ডেটা প্যাক নিয়ে এলো গ্রামীণফোন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৪৫ পিএম
এ ডেটা ক্যাম্পেইনে থাকছে দু’টি ডেটা প্যাক
আওয়ারলি আনলিমিটেড ডেটা ক্যাম্পেইন চালু

নিউজ ডেস্ক:    ডিজিটাল কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন এর গ্রাহকদের জন্য প্রথমবারের মতো ‘আওয়ারলি আনলিমিটেড ডেটা ক্যাম্পেইন’ চালু করেছে।

প্রতি ঘণ্টার জন্য আনলিমিটেড এ ডেটা ক্যাম্পেইনে থাকছে দু’টি ডেটা প্যাক ২৩ টাকায় দুই ঘণ্টার জন্য নিরবচ্ছিন্ন ইন্টারনেট এবং ৩৪ টাকায় ৩ ঘণ্টার জন্য নিরবচ্ছিন্ন ইন্টারনেট। আওয়ারলি আনলিমিটেড প্যাকটি ব্যবহারে গ্রাহকদের ডায়াল করতে হবে *১২১*৩৩০৯# অথবা *১২১*৩৩১২# কিংবা ভিজিট করতে হবে মাইজিপি অ্যাপ।

ডেটা প্যাকেজের মেয়াদ সর্বোচ্চ ব্যবহারের সীমায় (যথাক্রমে @৮ জিবি বা @১২ জিবি) শেষ হয়ে যাবে যদি একাধিক ব্যবহারকারীর অ্যাক্সেস এবং ইউসেজ থাকে কিংবা ভারী কন্টেন্ট এবং ফাইল ডাউনলোড করা হয় ।

এ নিয়ে গ্রামীণফোনের সিএমও মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, “ডিজিটালাইজেশনের এ যুগে আমাদের গ্রাহকরা যেন পছন্দমতো ইন্টারনেট প্যাক বেছে নিতে পারে সে লক্ষ্যে আমরা কাজ করছি। গ্রাহকরা যেন সহজ ও স্বাচ্ছন্দ্যে তাদের বৈচিত্র্যময় ডিজিটাল চাহিদা পূরণ করতে পারে সেটা নিশ্চিত করতে আমরা চেষ্টা করি। আমাদের এই দুর্দান্ত ইন্টারনেট প্যাক গ্রাহকদের বিভিন্ন ডিজিটাল চাহিদা পূরণের মাধ্যমে সবকিছু সম্ভব করে তুলতে সহায়ক হবে।”

বিটিআরসি’র সর্বশেষ নিলামে গ্রামীণফোন সর্বোচ্চ ৬০ মেগাহার্টজ স্পেকট্রাম কিনেছে। এছাড়াও, ডিজিটাল কানেক্টিভিটির মাধ্যমে গ্রাহকদের উন্নত সেবাদানে  প্রতিষ্ঠানটির দেশজুড়ে সর্বোচ্চ সংখ্যক ফোরজি বিটিএস রয়েছে।

সম্প্রতি, শীর্ষস্থানীয় এ টেক-এনাবলার প্রতিষ্ঠানটি ঢাকা ও চট্টগ্রামে ইউজ কেস সহ ফাইভজি ট্রায়াল পরিচালনা করে। এসব উদ্যোগের মাধ্যমে গ্রামীণফোন বাংলাদেশে অত্যন্ত দ্রুতগতির ইন্টারনেট নিয়ে আসার প্রচেষ্টা চালাচ্ছে।

ঢাকানিউজ২৪.কম /

তথ্যপ্রযুক্তি ও বিজ্ঞান বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image