• ঢাকা
  • রবিবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মায়ামিতে দুর্দান্ত পারফরম্যান্স করে কাঁপাচ্ছেন লিওনেল মেসি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৩ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২৫ পিএম
মায়ামিতে দুর্দান্ত পারফরম্যান্স করে কাঁপাচ্ছেন
লিওনেল মেসি

নিউজ ডেস্ক : যুক্তরাষ্ট্রের লিগে দুর্দান্ত পারফরম্যান্স করে কাঁপাচ্ছেন লিওনেল মেসি। মেসির ইন্টার মায়ামি পারফরম্যান্সের গ্রেডিং করেছে সংবাদ মাধ্যম মার্কা। সেখানে তিন ম্যাচেই ‘এ প্লাস’ পেয়েছেন তিনি। 

বৃহস্পতিবার (৩ আগষ্ট) অরন্যাল্ডো সিটির বিপক্ষে ৩-১ গোলে জিতেছে মেসির দল ইন্টার মায়ামি। ম্যাচে জোড়া গোল করেছেন আর্জেন্টাইন সুপারস্টার। পেনাল্টি শট থেকে গোল করেছেন মেসির সতীর্থ জোসেফ মার্টিনেজ। শটটা মেসি নিলে ইন্টার মায়ামি ক্যারিয়ারের প্রথম হ্যাটট্রিক পেয়ে যেতে পারতেন তিনি। 

ম্যাচ শুরু হতেই গ্যালারি ভরা দর্শকদের উচ্ছ্বাসে মাতান মেসি। ম্যাচের ৭ মিনিটে দলকে প্রথম লিড এনে দেন তিনি। ওই গোল অরল্যান্ডো সিটি শোধ করে দেয়। ম্যাচের ১৭ মিনিটে সিজারে আরাজু গোল করেন। 

দ্বিতীয়ার্ধে আবার লিডে ফেরে ইন্টার মায়ামি। ম্যাচের ৫১ মিনিটে পেনাল্টি থেকে দলকে লিড এনে দেন মার্টিনেজ। এরপর ৭২ মিনিটে গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন ৩৬ বছরের বিশ্বকাপ জয়ী তারকা মেসি। 

মায়ামি অভিষেকে প্রথম ম্যাচেই গোল করে দলকে জেতান মেসি। বদলি নেমে ম্যাচের শেষ বাঁশির আগে ফ্রি কিক থেকে বল জালে পাঠান তিনি। পরের ম্যাচে জোড়া গোল করে আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে দলকে ৪-০ গোলে জেতান বার্সার পরে পিএসজির জার্সিতে খেলা মেসি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image