• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেরপুরে ৪৭ লাখ টাকার হেরোইনসহ স্বামী-স্ত্রী গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৬ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:০৪ পিএম
শেরপুরে ৪৭ লাখ টাকার হেরোইনসহ স্বামী-স্ত্রী
গ্রেফতার

মো. জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি : শেরপুর পৌর শহরের মধ্যশেরী এলাকায় অভিযান চালিয়ে মাদক কারবারি স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। 

মঙ্গলবার সকালে র‌্যাব-১৪ এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন জামালপুর র‌্যাব-১৪, সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান। গ্রেফতারকৃতরা হলেন- শেরপুর শহরের  গৌরীপুর এলাকার মৃত শামসুল হুদার ছেলে সুলতান মাহমুদ বাবু (৪২) এবং সুলতান মাহমুদের স্ত্রী মুন্নি খাতুন (১৯)। এ সময় তাদের কাছ থেকে ৪৭২ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১৪ জানায়, সোমবার (২৪ জুলাই) দুপুরে স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের  নেতৃত্বে মধ্যশেরী এলাকার রফিকুল ইসলামের মালিকানাধীন তিনতলা বাসায় অভিযান চালানো হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা হেরোইন একটি প্ল্যাস্টিক ব্যাগে মুড়িয়ে জানালা দিয়ে ফেলে দেয়। সেই ব্যাগ হতে ৪৭২ গ্রাম হেরোইন পাওয়া যায়। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক বাজার মূল্য ৪৭ লাখ ২০ হাজার টাকা। পরবর্তী র‌্যাব মাদক কারবারির সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্বামী-স্ত্রীকে আটক করে।

জামালপুর র‌্যাব-১৪, সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার েেস্কায়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, তারা দুইজনই দীর্ঘদিন ধরে মাদক কেনা-বেচার সঙ্গে জড়িত। এ বিষয়ে শেরপুর সদর থানায় র‌্যাব বাদী হয়ে একটি মামলা করেছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image