• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জয়ন্তী নদী থেকে এটিএম শাসসুজ্জামানের ছেলে খালেকুজ্জামানের লাশ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৭ এএম
জয়ন্তী নদী থেকে এটিএম শাসসুজ্জামানের ছেলে
লাশ উদ্ধার

বরিশাল প্রতিনিধি : মূলাদীর জয়ন্তী নদী থেকে ভাসমান অবস্থা একটি  লাশ উদ্ধার হয়েছে। লাশের  পকেটে  অভিনেতা এটিএম শামসুজ্জামানের ছেলে এটিএম খালেকুজ্জামানের জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে। 

সোমবার বেলা ২ টার সময় নাজিরপুর ইউনিয়নের নাতিরহাটে জয়ন্তী নদীতে লাশটি দেখতে  পায় স্থানীয়রা। উদ্ধারের পর লাশের  পকেট থেকে  একটি জাতীয় পরিচয়পত্র পাওয়া যায় , এবং  সেই  পরিচয় পত্রের মাধ্যমে নিশ্চিত  হওয়া  যায় মৃত ব্যক্তি অভিনেতা  এটিএম  শামসুজ্জামানের ছেলে । 

সোমবার সন্ধ্যায় বিষয় টি নিশ্চিত করেন  নাজিরপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পুলিশ পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান।

তিনি বলেন, পরিচয়পত্র অনুসারে আমরা ধারণা করছি, উদ্ধার লাশটি এটিএম খালেকুজ্জামানের। জাতীয় পরিচয়পত্রে পিতার নাম এটিএম শামসুজ্জামান লেখা রয়েছে। তবে যতক্ষণ না তার স্বজনরা এসে স্বচক্ষে দেখে শনাক্ত না করেন, আমরা বলতে পারছি না মৃত ব্যক্তি খালেকুজ্জামান কিনা।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান  জানান, জাতীয় পরিচয়পত্র অনুসারে এটিএম খালেকুজ্জামানের বয়স ৪৬ বছর। তিনি ঢাকার সূত্রাপুর থানার ধীরেন্দ্রনাথ লেন এলাকায় বসবাস করতেন। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দুপুরে নাজিরপুর নৌ-পুলিশ ও থানা-পুলিশ লাশ উদ্ধার করে। বিষয়টি সূত্রাপুর থানায় জানালে তারা মৃতের স্বজনদের জানিয়েছেন। পরিবারের লোকজন এখনো এসে পৌঁছেনি। ময়নাতদন্তের জন্য মরদেহ শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image