• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টেকনাফে ফের ৭ জনকে অপহরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:২৬ পিএম
টেকনাফে ফের ৭ জনকে
অপহরণ

জাফর আলম, কক্সবাজার : কক্সবাজারের টেকনাফে ফের ৭ জনকে অপহরণ করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (১৬ মার্চ) বেলা ১২ টার দিকে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরার পাহাড়ি এলাকা থেকে তাদের অপহরণ করে নিয়ে যায়। অপহরণের শিকার ব্যক্তিরা হলেন- জাহাজপুরা এলাকার জাফর আলমের ছেলে জাবরুল ইসলাম, বশির আহমেদের ছেলে ফজল করিম, ইসহাকের ছেলে গিয়াস উদ্দিন, হায়দার আলীর ছেলে রশিদ আলম, নজির আহমেদের ছেলে আরিফ উল্লাহ, হায়দার আলীর ছেলে জাফর আলম ও জাফর আলমের ছেলে জায়নুল ইসলাম।ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য মো: রফিক।

তিনি জানান, প্রতিদিনের মতো সকালে জাহাজপুরা পাহাড়ের কাছে কেউ পানের বরজে,  কেউ ক্ষেতে কাজ করতে যায়। এসময় অস্ত্রধারী একদল সন্ত্রাসী অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে যায়। পরিবারের মধ্যে চরম উৎকণ্ঠা বিরাজ করছে।

অপহরণের খবর পেয়ে তারা ঘটনাস্থলে যাচ্ছেন বলে জানান টেকনাফ থানার ওসি আব্দুল হালিম।এর আগে গত ১৮ ডিসেম্বর একই এলাকা থেকে স্থানীয় ৮ জনকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

পরে মুক্তিপণ দিয়ে তারা মুক্ত হয়। এরপর গত জানুয়ারি পাশ্ববর্তী ইউনিয়ন হ্নীলা থেকে ক্ষেত পাহারা দেওয়ার সময় ৪ কৃষককে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। পরে তারাও মুক্তিপণ দিয়ে মুক্ত হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image