• ঢাকা
  • শনিবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) কর্মকর্তা সমিতির নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:২৬ পিএম
বুটেক্স কর্মকর্তা সমিতির নির্বাচন
বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) কর্মকর্তা সমিতির নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থী

নিজস্ব প্রতিবেদক : দীর্ঘ সাড়ে আট বছর পরে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) কর্মকর্তা সমিতির নির্বাচন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৭ জুলাই) বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে এই নির্বাচনের আয়োজন করা হয়। নির্বাচনে দুটি প্যানেলে ২২ জন প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থী ১ জন মোট ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার সংখ্যা ৮০ জন।

অসাম্প্রদায়িক ও স্মার্ট বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শরীফ - ইকরাম পরিষদে, সভাপতি পদে শরীফুর রহমান, সাধারণ সম্পাদক পদে আমিনুল ইসলাম, সহ-সভাপতি পদে এহসানুল করিম, যুগ্ম সম্পাদক পদে আবু সায়ীদ, সাংগঠনিক সম্পাদক পদে রমজান তালুকদার, অর্থ সম্পাদক পদে সাহাদাত হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক পদে ফেরদৌসী খাতুন, সমাজকল্যাণ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে বাবুল আখতার এবং কার্যনির্বাহী সদস্য পদে খালেদ হোসেন, আলা উদ্দিন, আব্দুল মালেক প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাবেরী - বিল্লাল পরিষদে, সভাপতি পদে কাবেরী মজুমদার, সহ-সভাপতি পদে মোঃ শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে মোঃ বিল্লাল হোসেন, যুগ্ন সম্পাদক পদে আ: বারেক মিয়া, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ ফারুকুল ইসলাম চৌধুরী, অর্থ সম্পাদক পদে মোঃ আইয়ুব আলী, দপ্তর ও প্রচার সম্পাদক পদে রিপন তালুকদার, সমাজকল্যাণ ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ আতাউর রহমান এবং কার্যনির্বাহী সদস্য পদে মোঃ রেজাউল হক, মোঃ মনিরুজ্জামান, মোঃ ইব্রাহিম খলিল প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

নির্বাচন চলাকালীন সময়ে সভাপতি প্রার্থী শরীফুর রহমান ও কাবেরী মজুমদার একুশে সংবাদকে বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আমরা একে অপরের আপনজন। নির্বাচন কমিশনার নির্বাচনকে সুষ্ঠ করতে সকল ধরনের পদক্ষেপ নিয়েছেন। যেই নির্বাচিত হবেন, তার সাথে এক হয়ে এই বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির উন্নয়নে কাজ করব। 

সাধারণ সম্পাদক প্রার্থী আমিনুল ইসলাম ও মোঃ বিল্লাল হোসেন বলেন, আনন্দ উল্লাসের মধ্য দিয়ে আজকের এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এই প্রথম আমাদের ভোট হচ্ছে। আজকে আমাদের মিলন মেলা। খুবই ভালো লাগছে, এক সাথে সবাইকে দেখতে পাচ্ছি। যেই জয়ী হবে তার সাথে এক হয়ে এই সমিতির উন্নয়নে সকল ধরনের পদক্ষেপ নেওয়া হবে। 

ভোটাররা বলেন, নির্বাচনে অংশ গ্রহণ করা সকল প্রার্থী আমাদের খুব আপনজন। দিন শেষে সবাই সবার কাছের মানুষ। নির্বাচনেতো সকলকে জয়ী করতে পারবোনা। তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) কর্মকর্তা সমিতির উন্নয়নে কাজ করবে এটাই আমাদের প্রত্যাশা। সমিতি সকল সদস্যদের সুখে দুঃখে পাশে থাকবে এই আমাদের কাম্য। 

নির্বাচন কমিশনার মোঃ ওমর ফারুক ভূইয়া বলেন, নির্বাচনে অংশ গ্রহণ করা সকল প্রার্থী একে অপরের আপনজন। কোন ধরনের বিশৃঙ্খলা হওয়ার সম্ভাবনা নেই। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত রয়েছেন।

এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার এর দায়িত্ব পালন করছেন স্বপন কুমার মন্ডল। সাধারণ সম্পাদক পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোঃ জাহাঙ্গীর হোসেন।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image