• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি টিটু ও সম্পাদক শান্ত নির্বাচিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫৪ পিএম
ময়মনসিংহ মহানগর
আওয়ামী লীগের সভাপতি টিটু নির্বাচিত

মো. নজরুল ইসলাম, ময়মসনসিংহ : ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জননন্দিত মেয়র মোঃ ইকরামুল হক টিটু এবং  সাধারণ সম্পাদক হয়েছেন মোহিত উর রহমান শান্ত। এছাড়াও ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সভাপতি নির্বিাচিত হয়েছেন এহতেশামুল আলম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল। মহানগর ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদকদ্বয় পূনরায় নির্বাচিত হলেন।

ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে শনিবার দুপুরে  প্রথম অধিবেশন সমাপ্তের পর দ্বিতীয় অধিবেশনে লক্ষাধিক নেতাকর্মীর উপস্থিতিতে ময়মনসিংহ মহানগর ও জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন সন্মেলনের প্রধান বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

ঘোষিত সভাপতি ও সম্পাদকদ্বয়কে উপস্থিত লক্ষাধিক নেতাকর্মী হাত তুলে সমর্থণ জানান। এ সময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি, কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, কেন্দ্রীয় সদস্য মারুফা আক্তার পপি ও উপাধ্যক্ষ মি. রেমন্ড আরেং, গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে. এম. খালিদ এমপি, ময়মনসিংহে জেলা আওয়ামী লীগের নয়া সভাপতি এহতেশামূল আলম ও  সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল। মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু ও সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত।

নবগঠিত উভয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগণকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান  উপস্থিত নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image