• ঢাকা
  • শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পু্লিশ কনস্টেবলের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৩ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫১ এএম
ট্রাকের ধাক্কায়
পু্লিশ কনস্টেবলের মৃত্যু

মোঃ আব্দুস সাওার, জেলা প্রতিনিধি দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোর ৪টায় ঘোড়াঘাট পৌর এলাকার নিতাইশাহ মোড়ে এ দূর্ঘটনা ঘটে। নিহত পুলিশ কনস্টেবল ওমর ফারুক (৩৯) গাইবান্ধা জেলার ফুলছড়ি,গুণভরী গ্রামের মৃত জয়নুল আবেদীনের ছেলে।

এঘটনায় ট্রাকের সহকারীকে আটক করা হয়েছে। এবং ঘাতক ট্রাকটি জব্দ করেছে থানা পুলিশ।নিহত ওমর ফারুক ঘোড়াঘাট থানারপুলিশ পিকআপ এর চালকের দ্বায়িত্বে ছিলেন।

আটক ট্রাকের সহকারী বগুড়া সদরের ভাণ্ডারা পাইকার,উত্তর পাড়ার মৃত- নাজিম উদ্দিনের ছেলে  হাফিজার রহমান(৩৮)।তিনি নিজেই ট্রাকের মালিক বলে জানা গেছে।

থানা পুলিশ সূত্রে জানাযায়,দিনাজপুর-ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কে রাত্রিকালিন ডিউটি করার সময় দিনাজপুরের দিক থেকে ছেড়ে আসা পাথর বোঝাই চট্ট মেট্রো-ট ১১-৭৩৮৪ নং ট্রাকটি পৌর এলাকার কারিগরি কলেজ, নিতাইশাহ মোড়ে আসলে পুলিশের গাড়ি চালক কনস্টেবল ওমর ফারুক সহ সঙ্গীয় ফোর্সরা ডাকাত কবলিত এলাকা হওয়ায় চারদিকে টর্চ লাইট মারতে থাকে,এমন সময় বিপরীত দিক থেকে আসা ঘাতক ট্রাকটি তাকে সজোরে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মৃত্যু বরণ করেন।দূর্ঘনার পর পরই ঘাতক ট্রাকের চালক পালিয়ে যায়।পরে ট্রাকের সহকারীকে আটক করা হয় এবং ট্রাকটি জব্দ করা হয়।

 হাকিমপুর -ঘোড়াঘাট থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবু হাসান কবির জানান,নিহত পুলিশ কনস্টেবল ওমর ফারুকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। পলাতক ট্রাকের চালক ও আটক ট্রাকের সহকারীর নামে একটি মামলা রুজু করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণের জন্য প্রস্তুতি চলছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image