• ঢাকা
  • শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার সুযোগ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৪০ পিএম
শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার সুযোগ
ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ: বিশ্বের সাথে তার মিলিয়ে কর্মমূখী আধুনিক ও উন্নত শিক্ষা গ্রহনের লক্ষ্যে ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ আলমগীর হোসেনের ব্যক্তিগত উদ্যোগে যুক্তরাজ্যে (ইউকে) বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাথে নানাভাবে ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষার্থীদের উচ্চ শিক্ষা, দিকনির্দেশনা, সার্বিক উন্নয়নে সংযোগ স্থাপনায় নানা গবেষণায় সুযোগ-সুবিধা প্রদানের লক্ষ্যে সেতুবন্ধন হিসেবে কাজ করার উদদ্যোগ নিয়েছেন।

তার ধারাবাহিকতায় যুক্তরাজ্যের টী সাইড উনিভার্সিটির সাইভার সিকিউরিটি বিভাগে কর্মরত বাংলাদেশী অধ্যাপক মোঃ আব্দুর রাজ্জাক (রাজ) বুধবার দুপুরে ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শেষ বর্ষের ৩২জন শিক্ষার্থীদের সাথে কলেজের হলরুমে এক সেমিনারে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেছেন। ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষার্থীদের যুক্তরাজ্যের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে উচ্চশিক্ষা, গবেষণা ও উন্নত ডিগ্রী গ্রহনের জন্য সেতুবন্ধন হিসেবে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন ইউকে অধ্যাপক মোঃ আব্দুর রাজ্জাক।

এসময়  ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ আলমগীর হোসেনসহ শিক্ষার্থীরা এই সূবর্ণ সুযোগ গ্রহনের গভীর আগ্রহ প্রকাশ করেন এবং এ ব্যাপারে  ইউকে অধ্যাপকের আন্তরিক সহযোগীতাও কামনা করেন।

সেমিনারে আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ও সহকারি অধ্যাপক রওনক আরা চৌধুরী, সহকারি অধ্যাপক খালেদা ফেরদৌস, প্রভাষক মো. নজরুল ইসলাম ও ওজিফাতুন জান্নাত আঁখি, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম ও ডাঃ আব্দুল্লাহ আল মামুনুন প্রমূখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image