• ঢাকা
  • শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নোয়াখালীতে ৬ বিএনপি নেতাকর্মিসহ গ্রেফতার ৫৩


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫৩ পিএম
৬ বিএনপি নেতাকর্মিসহ গ্রেফতার ৫৩
বিএনপি নেতাকর্মিসহ গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীতে গত ২৪ ঘন্টায় বিশেষ অভিযান চালিয়ে বিএনপি ও সহযোগী সংগঠনের ৬ নেতাকর্মিসহ ৫৩জনকে গ্রেফতার করেছে পুলিশ।  
 
গ্রেফতারকৃতরা বিএনপির হলো, নোয়াখালী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এবং সোনাইমুড়ী উপজেলা বিএনপির সদস্য সচিব দিদার হোসেন (৫২) সোনাইমুড়ী উপজেলা শ্রমিক দলের আহ্বায়ক মো.আজাদ হোসেন (৫২) সেনবাগ উপজেলা যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন লিটন (৩৮) সদর উপজেলার  ১০নং অশ্বদিয়া ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড বিএনপির সহসভাপতি মো.জাকির হোসেন (৪৩) নোয়াখালী পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের শ্রমিক দলের সক্রিয় কর্মি মোয়াজ্জেম হোসেন সবুজ (৩০), নোয়াখালী ইউনিয়ন বিএনপির সক্রিয় সদস্য শেখ ফরিদ উদ্দিন হারুন (৩২।  

বৃহস্পতিবার (২৫ আগস্ট) গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে,বুধবার দিবাগত রাতে সদর,সেনবাগ ও চাটখিল উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।  

এ বিষয়ে জানতে চাইলে নোয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমান বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে দেশের মানুষ বিএনপির প্রতিবাদের সাথে একাত্মতা প্রকাশ করছে। প্রতিবাদী মানুষ কখন রাজপথ নেমে আন্দোলন করে রাজপথ দখল করে নেয় এ ভয়ে সরকার পুলিশকে লেলিয়ে দিয়েছে বিএনপির নেতাকর্মিদের বিরুদ্ধে। আমরা অন্যায় ভাবে এ দমন নিপীড়নের তীব্র নিন্দাও প্রতিবাদ জানাই।  
 
নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন,,গত ২৪ ঘন্টায় বিশেষ অভিযান চালিয়ে ৫৩জনকে গ্রেফতার করেছে পুলিশ।  এর মধ্যে বিএনপি ও সহযোগী সংগঠনের ৬জন নেতাকর্মি রয়েছে।  

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image