• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পথশিশু এবং ছিন্নমূলদের নিয়ে বাংলাদেশ বেকার সম্প্রদায়ের ইফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১৫ পিএম
বাংলাদেশ বেকার সম্প্রদায়

নিউজ ডেস্ক:   বাংলাদেশ বেকার সম্প্রদায়ের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পথশিশু এবং ছিন্নমূলদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির মোড়ে প্রায় ২০০ পথশিশু এবং ছিন্নমূলদের নিয়ে ইফতারের আয়োজন করে বর্তমান সময়ের সাড়া জাগানো এই সংঘটনটি। ঢাকার আশেপাশের পথশিশুদের মুখে এক চিলতে হাসি ফোটানোই ছিল তাদের উদ্দেশ্য। সেই লক্ষে ৭ এপ্রিল ২০২৩, শুক্রবার, টিএসসিতে রাজু ভাস্কর্যের সামনে এই আয়োজন করে বাংলাদেশ বেকার সম্প্রদায়। 

সংঘটনের সভাপতি মো: আল কাওছার ও সাধারণ সম্পাদক মো: সাইফুল আলমের নেতৃত্বে এবং সাংগঠনিক সম্পাদক মো: জসীম নায়েক এর দিকনির্দেশনায় ইফতার ও দোয়া মাহফিল সঠিকভাবে পরিচালিত হয়। সংঘটনের সম্মানিত উপদেষ্টা আসাদ আলী উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তিনি বলেন ছিন্নমূল এবং পথশিশুদের মুখে হাসি দেখতে পেয়ে আমার অনেক ভালো লেগেছে। ভবিষ্যতে তাদের জন্য আরও বৃহৎ সহযোগিতার আশ্বাস দেন। সভাপতি মো: আল কাওছার বলেন, আমাদের যতটুকু সাধ্য আছে সেই অনুপাতেই আমরা আয়োজন করেছি। সামনের দিন গুলোতে আমরা আরও বড় পরিসরে আয়োজন করবো। সাংগঠনিক সম্পাদক মো: জসীম নায়েক বলেন, সুবিধাবঞ্চিত মানুষদের মুখে আহার দিতে পেরে আমরা সবাই অনেক তৃপ্তি লাভ করেছি। এই সময় আরও উপস্থিত ছিলেন সহ- সভাপতি - জোবাইদুল হক সবুজ, যুগ্ম-সাধারণ সম্পাদক - আ আ ম আশিকুর রহমান, অর্থ সম্পাদক - আলমগীর হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক - সাদেকুল ইসলাম, দপ্তর সম্পাদক - বঙ্কিম চন্দ্র সরকার, প্রচার সম্পাদক - মো: রোমান গাজী, মহিলা সম্পাদক - রওশনা আক্তার পিঙ্কি, সাহিত্য সম্পাদক - শায়লা আনাম সহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ। 

এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ছাত্র সমাজ, সমাজকর্মী এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। বেকারের অধিকার আমাদের অঙ্গীকার এই শ্লোগানকে সামনে রেখে সারাদেশের লাখ লাখ বেকারের কর্মসংস্থান এবং বেকারদের জন্য ৪ দফা দাবী বাস্তবায়নের লক্ষে সক্রিয় আন্দোলন এবং গণসংযোগ করে যাচ্ছেন এই সংগঠনটি।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image