• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভালোবাসা দিবসে রিজভী-রাকিব জুটির নতুন গান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১২ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০৫ পিএম
ভালোবাসা দিবসে নতুন গান
রিজভী-রাকিব জুটি

নিউজ ডেস্ক : সম্প্রতি টিউন ফ্যাক্টরির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে গীতিকার রেজাউর রহমান রিজভীর কথায় জনপ্রিয় শিল্পী রাকিব মোসাব্বিরের ভালোবাসা দিবসের বিশেষ গান ‘তোমার বিচরণ। গানের সুর, সঙ্গীত ও কণ্ঠ দিয়েছেন রাকিব মোসাব্বির।

গানটি প্রসঙ্গে রাকিব মোসাব্বির বলেন, রিজভী ভাইয়ের অনবদ্য গীতিকবিতার ভক্ত আমি। তার সঙ্গে কাজ করতে সব সময়ই স্বাচ্ছন্দ্যবোধ করি আমি। সেই ধারাবাহিকতায় এবারের ভালোবাসা দিবসে রিজভী ভাইয়ের কথায় আমার কম্পোজিশন ও গায়কীতে প্রকাশিত হয়েছে ‘তোমার বিচরণ’ গানটি। আশা করছি পূর্বের গানগুলোর মতো শ্রোতারা এই গানটিও পছন্দ করবেন।

গীতিকার রেজাউর রহমান রিজভী বলেন, রাকিব মোসাব্বিরের সঙ্গে গানের কাজ করতে আমি নিজেও বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। আর আমি বরাবরই গানের কথা নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালোবাসি। আর এই এক্সপেরিমেন্টে রাকিবের সাপোর্ট দারুণ উপভোগ করি। আশা করছি ‘তোমার বিচরণ’ গানটির কথা ও সুরে শ্রোতারা ভিন্নতা খুঁজে পাবেন।

২০১৩ সালের এপ্রিল মাসে বৈশাখের বিশেষ অ্যালবাম ‘সুখ পাখি’-তে রিজভীর কথায় প্রথমবারের মতো অ্যালবামের টাইটেল গানটি গেয়েছিলেন রাকিব মোসাব্বির। এরপর থেকে শ্রোতাদের কাছে রিজভী-রাকিব জুটির গান মানেই ভিন্ন কিছু। সেই ধারাবাহিকতাতে এবার ভালোবাসা দিবস উপলক্ষে এই জুটি তাদের নতুন গান ‘তোমার বিচরণ’ প্রকাশ করেছে।

‘তোমার বিচরণ’ গানটি টিউন ফ্যাক্টরির ইউটিউব চ্যানেলে <https://youtu.be/hs2wwB9ACMY> এই লিংকে পাওয়া যাবে। ইউটিউবের পাশাপাশি গানটি জিপি মিউজিক, বাংলা ভাইব ও গান টিভির মোবাইল অ্যাপসেও পাওয়া যাবে।

রিজভী-রাকিব জুটির জনপ্রিয় কিছু গানের মধ্যে রয়েছে- সুখ পাখি, ছলনা, নন্দিনী, মন উদাসী, ছায়া, ভালোবাসা এমনই, জানি এ মনে তুমি, মন যে দেওয়ানা, ভালোবাসার মেইল ট্রেন, আমাকে জড়িয়ে রাখো, তুই কে আমার, ভুলে থাকিস কেমনে প্রভৃতি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image