• ঢাকা
  • রবিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাকেরগঞ্জের জাহাঙ্গীর হোসেন মোল্লা কলেজে বই, বাই- সাইকেল ও পোষাক বিতরণ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:০৭ পিএম
জাহাঙ্গীর হোসেন মোল্লা কলেজে
বই, বাই- সাইকেল ও পোষাক বিতরণ 

বাকেরগঞ্জ প্রতিনিধি, (বরিশাল): বাকেরগঞ্জের জাহাঙ্গীর হোসেন মোল্লা কলেজে বই, বাই সাইকেল ও পোশাক বিতরনী উৎসব অনুষ্ঠিত হয়েছে। 

প্রতি বছরের ন্যায় এবারও উপজেলার  দুধল ইউনিয়নের সুন্দকাঠীর জাহাঙ্গীর হোসেন মোল্লা ফাউন্ডেশনের পক্ষ থেকে ২০২৩-২০২৪ শিক্ষা বর্ষের এইচএসসি প্রথম বর্ষের সকল বিভাগের প্রায় দুইশত ছাত্র ছাত্রীদের মাঝে বিনামূল্যে বই, বাই- সাইকেল ও পোষাক বিতরণ করা হয়েছে।

১৪ নভেম্বর (মঙ্গলবার) বেলা ১১ টায় কলেজ চত্বরে অধ্যক্ষ গৌর চন্দ্র মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর হোসেন মোল্লা ফাউন্ডেশনের কার্যনির্বাহী সদস্য ও কলেজের গভর্নিং বডির সদস্য মো:জহিরুল ইসলাম মোল্লা।

প্রধান অতিথির বক্তব্যে  জহিরুল ইসলাম মোল্লা বলেন,শিক্ষার আলো সব জায়গায় ছড়িয়ে দেয়ার লক্ষ্যে কলেজ প্রতিষ্ঠার পর থেকে আমরা প্রতি বছরই কলেজের ছাত্র ছাত্রীদের বিনামূল্যে বই, পোষাক ও যাতায়াতের জন্য বাই- সাইকেল প্রদান করি।এ ছাড়াও ছাত্র ছাত্রীদের কলেজ সংশ্লিষ্ট যাবতীয় খরচ জাহাঙ্গীর হোসেন মোল্লা ফাউন্ডেশন কর্তৃক প্রদান করা হয়। জাহাঙ্গীর হোসেন মোল্লা ফাউন্ডেশনের পরিচালনা পর্ষদের একটাই লক্ষ পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সকলের মধ্যে শিক্ষার আলো ছড়িয়ে দেওয়া ও অসহায় মানুষের পাশে দাড়িয়ে সার্বিক সহযোগিতা করা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image