• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নববর্ষে রিকশা ঘুরে বেড়ালেন জয়া


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৭ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:২৯ পিএম
নববর্ষে রিকশায় ঘুরলেন জয়া
জয়া আহসান

ডেস্ক রিপোর্টার: জয়া আহসান বাংলা নববর্ষে ঢাকায় রিকশায় চড়ে ঘুরে বেড়ালেন । এক শিশুকে কোলে নিয়ে চারুকলা, রমনা বটমূল প্রাঙ্গণে ঘুরেছেন। অথচ কেউ তাকে চিনলই না।

ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজমের ‘ফেরেশতে’ চলচ্চিত্রে অভিনয় করছেন বাংলাদেশের জয়া আহসান। আর ওই সিনেমার কাজেই পহেলা বৈশাখের দিনটিকে বেছে নেন জয়া। এক শিশুকে কোলে নিয়ে রিকশায় করে ঘুরে বেড়ান শাহবাগ, রমনার পাশের সড়ক ও চারুকলার সামনে।

বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে জয়া ফেসবুকে জানান, ‘বাংলা ১৪২৯ সালের প্রথম দিন পুরোনো অভিজ্ঞতা নতুন করে অনুভব করার সুযোগ হলো। দিনব্যাপী কাজ করলাম সেই চারুকলা, সেই রমনার বটমূল প্রান্তরে। কত বছর পর সেখানে যাওয়া, তা–ও নববর্ষকে বরণ করে নেওয়ার এই বিশেষ দিনে, আহ! অদ্ভুত ভালো লাগায় আচ্ছন্ন ছিলাম পুরোটা দিন। আর এই সুযোগ করে দেওয়ার জন্য ধন্যবাদ ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম ও তার ইরানি ইউনিটকে।

পুরো ইউনিটের সবাই মিলে আজ আমরা গায়ে জড়িয়েছিলাম বৈশাখী পোশাক। ভীষণ আনন্দে কেটেছে পুরোটা দিন। এই ইউনিটের সঙ্গে বিগত দুই সপ্তাহ ধরে কাজ করছি “ফেরেশতে” নামের চলচ্চিত্রে। ব্যস্ততার কারণে এত দিন কিছুই জানাতে পারিনি। তবে আশা রাখি, সবকিছু গুছিয়ে খুব শিগগিরই আমরা এই চলচ্চিত্রের বিস্তারিত সব তথ্য নিয়ে আপনাদের সামনে হাজির হব।’

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image