• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ছিনতাই করে ক্ষমতায় যেতে চায় বিএনপি : তাজুল ইসলাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৪৬ পিএম
ছিনতাই করে ক্ষমতায় যেতে চায় বিএনপি
স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম

নিউজ ডেস্ক : বিএনপি ছিনতাই করে ক্ষমতায় যেতে চায় বলেছেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম। কিন্তু দেশের ছিনতাইকারীদের ক্ষমতায় যেতে দেবে না।

সোমবার (৭ নভেম্বর) সকালে কুমিল্লার লাকসাম উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, মির্জা ফখরুল বলেছেন আওয়ামী লীগ থেকে ক্ষমতা ছিনিয়ে নেবেন। ছিনিয়ে নেয়া তো ছিনতাইকারীরা কাজ। বিএনপি একটি ছিনতাইকারী দল। বিএনপি ক্ষমতা ছিনিয়ে নিতে চায় আর আওয়ামী লীগ জনগণের রায় নিয়ে ক্ষমতা থাকতে চায়।

তাজুল ইসলাম বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করেছেন তার অনেক প্রমাণ আছে। ১৫ আগস্ট আমাদের বুকে রক্ত ক্ষরণ হয়। আর তারা খালেদা জিয়ার কথিত জন্মদিন পালন করে।

কুমিল্লা লাকসাম পাইলট সরকা‌রি উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন শুরু হয়। এর আগে বেলুন ও পায়রা উড়ি‌য়ে সম্মেলন উদ্বোধন ক‌রেন তি‌নি।

লাকসাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইসহাক মিয়ার সভাপতিত্বে সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ও জেলা উপজেলা নেতারা বক্তব্য দেন।

সম্মেলন শেষে উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুস ভূঁইয়াকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ভাইস-চেয়ারম্যান মো. মহব্বত আলী সাধারণ সম্পাদক করা হয়। লাকসাম পৌর আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস ও সাধারণ সম্পাদক করা হয় অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরাকে। আগামী তিন বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image