• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পাসপোর্ট আনা হলো না আব্দুলের, সড়কেই ঝড়ে গেল প্রাণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:৫২ পিএম
পাসপোর্ট আনা হলো না আব্দুলের, সড়কেই ঝড়ে গেল প্রাণ
সড়ক দুর্ঘটনা।

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি : আব্দুলের মা রিজিয়া বেগম, বাবা আবছার ৩ নাতি-নাতনীকে নিয়ে অঝোরে কাঁদছেন। প্রবাসে গিয়ে ঘরের অর্থ সংকট কাটাতে চেয়েছিলেন রাউজানের আব্দুল কুদ্দুস। পাসপোর্টটা তিনি আনতেই যাচ্ছিলেন। ভাগ্যের পরিহাসে তার জীবনটাই থেমে গেল মাত্র ৩২ বছর বয়সে। তিন সন্তান হারালো তাদের প্রিয় বাবাকে। 

রোববার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টায় রাউজান উপজেলার শহীদ জাফর সড়কের হাসান চৌধুরী প্রকাশ চেয়ারম্যানঘাটা নামকস্থানে সিএনজি অটোরিকশা দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

নিহত আবদুল কুদ্দুস রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের এয়াছিন নগর গ্রামের জাইল্লা টিলার পশ্বিম অংশে বসবাসকারী নুরুল আবছারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা ও নিহতের পরিবারের সদস্যরা জানায়, চট্টগ্রাম নগরী থেকে পাসপোর্ট আনতে ঘর থেকে বের হন আবদুল কুদ্দুস। যাওয়ার পথে একটি দ্রুতগামী যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুরগীবাহী অটোরিকশার সংঘর্ষ হয়। চালকসহ আরও তিনজন গুরুতর আহতাবস্থায় উপজেলার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক আব্দুল কুদ্দুসকে মৃত ঘোষণা করেন।

রাউজান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) অজয় দেবশীল বলেন, সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছে। তারা আসলে বিস্তারিত জানা যাবে।

এদিকে আব্দুল কুদ্দুসের মর্মান্তিক মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image