• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইমরান খান মৃত্যুর হাত থেকে বেঁচে গেলেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:১১ পিএম
ইমরান খান মৃত্যুর হাত থেকে বেঁচে গেলেন
পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান মৃত্যুর হাত থেকে বেঁচে ফিরলেন। তাকে বহনকারী একটি বিশেষ বিমান মাঝআকাশে সমস্যায় পড়ায় বিপদের মুখে পড়ে সেটি। তবে পাইলটের বিচক্ষণতায় জরুরিভিত্তিতে অবতরণ করতে সক্ষম হয় বিমানটি। এতে বিমান বিধ্বস্তের ঘটনা থেকে রেহাই পেলেন ইমরান খান।

স্থানীয় টেলিভিশনের বরাতে ডেইলি পাকিস্তান জানায়, গত শনিবার গোজরাওয়ালায় একটি র‌্যালিতে তার ভাষণ রাখার কথা ছিল ইমরান খানের। সেজন্য বিশেষ বিমান ব্যবহার করে গোজরানওয়ালায় যাচ্ছিলেন ইমরান খান।

প্রতিবেদন অনুযায়ী, পাইলট যান্ত্রিক ত্রুটি বা খারাপ আবহাওয়ার বিষয়টি বুঝতে পেরে কন্ট্রোল টাউওয়ারে যোগাযোগ করে বিমানটিতে নিরাপদে অবতরণ করেন। জরুরি অবতরণের পরে গোজরানওয়ালায় যান ইমরান খান। তবে তিনি সেখানে গাড়িতে করে যান।

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতা আজহার মাশওয়ানির বরাতে ডেইলি পাকিস্তান জানায়, খারাপ আবহাওয়ার করে ইমরান খানকে বহনকারী বিমানটি জরুরি অবতরণ করে। পরে বিমানটি ইসলামাবাদে ফিরে আসে।

তিনি জানান, যান্ত্রিক ত্রুটির কারণে বিমান অবতরণ করার তথ্য সঠিক নয়।

গোজরানওয়ালায় আয়োজিত র‌্যালিতে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খান বলেন, যদি দেশের অর্থনীতি আরো খারাপ হয় তাহলে বর্তমান সরকারকে তার দায় নিতে হবে। জিন্না স্টেডিয়ামে তিনি সরাসরি সরকারকে বলেন, আপনারা যারা দেশের ক্ষমতায় আছেন আমি তাদেরকেই বলছি। এ দেশের কিছু হলে আপনাদের সবাইকে দায় নিতে হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আর্ন্তজাতিক বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image