• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জলঢাকায় ২১আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২১ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫৫ পিএম
জলঢাকায় ২১আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে
বিক্ষোভ মিছিল

মশিয়ার রহমান, জলঢাকা প্রতিনিধিঃ উপজেলা আ'লীগের হাজার হাজার নেতাকর্মীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে তৎকালীন বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলা চালিয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদ ও জড়িতদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জলঢাকা উপজেলা আ'লীগ।

সোমবার (২১ আগষ্ট) সকালে পৌরশহরের ডালিয়া রোড সৈনিকলীগ অফিস থেকে বিক্ষোভ মিছিল টি বের হয়ে বাজার প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে গিয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করে একই স্থানে গিয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

উপজেলা আ'লীগের সাবেক সভাপতি আনছার আলী মিন্টু'র সভাপতিত্বে বিক্ষোভ মিছিল শেষে বক্তব্য রাখেন জেলা আ'লীগের সদস্য ও উপজেলা আ'লীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদ হোসেন রুবেল, জেলা আ'লীগের উপদেষ্টা উপজেলা আ'লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর হামিদুল এহচান চানু, উপজেলা আ'লীগের যুগ্ম সম্পাদক ও কাঠালী ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন, উপজেলা আ'লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, সাবেক আইন বিষয়ক সম্পাদক মহসিন আলী মাস্টার, উপজেলা কৃষকলীগের সভাপতি রুহাত ফারুক, সাধারণ সম্পাদক মুসা আলী, উপজেলা সৈনিক লীগের সভাপতি রবিউল ইসলাম লিপন, উপজেলা মৎসজীবিলীগের আহবায়ক কুলো চন্দ্র রায়, সদস্য সচিব এনায়েত হোসেন মুরাদ, ধর্মপাল ইউনিয়ন আ'লীগের সভাপতি মনোয়ার চৌধুরী, খুটামারা ইউনিয়ন আ'লীগের সভাপতি কামরুজ্জামান দুলাল, গোলমুন্ডা ইউনিয়ন আ'লীগের সভাপতি মমিনুর রহমান ও ডাউয়াবাড়ী ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক এনামুল হক লেবু, পৌর আ'লীগের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক, পৌর যুবলীগের আহবায়ক নজমুল কবীর মুকুল, যুগ্ম আহবায়ক লাভলুর রশীদ ও কাঠালী ইউনিয়ন যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক বসুনিয়া প্রমুখ।

বিক্ষোভ মিছিলটি নেতৃত্ব দেন  উপজেলা আ'লীগের সাবেক সভাপতি আনছার আলী মিন্টু ও উপজেলা আ'লীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদ হোসেন রুবেল। সমাবেশে বক্তারা বলেন, বিভিন্ন সময় বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য চেষ্টা চালানো হয়েছে। কিন্তু জনগণের প্রিয় নেত্রীকে সব সময় আল্লাহ রক্ষা করেছেন। বিএনপির নেতৃত্বাধীন চার দলীয় জোট আমলে ২১ আগস্ট যে গ্রেনেড হামলা হয়েছে তাও ছিল জননেত্রীকে হত্যার চেষ্টা। বক্তারা অবিলম্বে এ ঘটনার সঙ্গে জড়িতদের বিচার দাবি করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image