• ঢাকা
  • শুক্রবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভোটের মাধ্যমেই জনসমর্থন প্রমাণ হবে : খাদ্যমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৯ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪২ পিএম
ভোটের মাধ্যমেই জনসমর্থন প্রমাণ হবে
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

নিউজ ডেস্ক : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বিএনপির উদ্দেশ্যে বলেছেন, অস্ত্র আর সন্ত্রাসের মাধ্যমে জনগণকে ভয় দেখিয়ে লাভ নেই। ভোটের মাধ্যমেই জনসমর্থন প্রমাণ হবে। 

মন্ত্রী ৯ নভেম্বর নওগাঁর শিবপুরে হাজীনগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতাভুক্ত জনগণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। 
সাধন চন্দ্র মজুমদার বলেন, উন্নয়নের কারণে গ্রাম এখন শহর হয়েছে, বিভিন্ন রাস্তা-ঘাট হয়েছে। মানুষের কর্মসংস্থান হয়েছে। এখন ভাতের অভাব নেই, কেউ না খেয়ে থাকে না, ভবিষ্যতে আমরা বিদেশে খাদ্য রপ্তানি করবো। তিনি আরো বলেন, বৃদ্ধ মানুষের পাশে ভাতা নিয়ে দাড়িয়েছে সরকার। একইভাবে বিধবা ভাতা, স্বামী পরিত্যক্ত ভাতা দিচ্ছে ও খাদ্যবান্ধব কর্মসূচির মাধ্যমে ১৫ টাকা করে চাল দিয়ে অসহায় মানুষের পাশে আছে শেখ হাসিনার সরকার। 

মন্ত্রী বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ আবার উন্নয়নের পথে হাঁটবে আর বিএনপি ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হবে না। উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিতে হবে। 
হাজীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে  বক্তব্য রাখেন নিয়ামতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ ও নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আবুল কালাম আজাদ। 
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image