• ঢাকা
  • সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সাকিবের আউট নিয়ে সন্দেহ আছে: গিলক্রিস্ট


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৫৩ পিএম
সাকিবের আউট নিয়ে সন্দেহ
সাবেক অজি কিংবদন্তি খেলোয়াড় অ্যাডাম গিলক্রিস্ট

নিউজ ডেস্ক : পাকিস্তানের বিপক্ষে ম্যাচ হারের থেকে আলোচনার টেবিলে বেশি শোনা গেছে সাকিব আল হাসানের সেই বিতর্কিত আউটের কথা। বাংলাদেশের পাশাপাশি বিশ্বের অন্যান্য ক্রিকেটাররাও আম্পায়ারিং নিয়ে প্রশ্ন তুলেছেন। এবার সেই তালিকায় যুক্ত হয়েছেন সাবেক অজি কিংবদন্তি খেলোয়াড় অ্যাডাম গিলক্রিস্টের নাম।

অ্যাডিলেডে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচে ধারাবিবরণী করছিলেন গিলক্রিস্ট। ম্যাচ শেষে গণমাধ্যমের মুখোমুখি হন এই তারকা ক্রিকেটার। সেখানে তিনি জানান, তার মনে হচ্ছিল বল ব্যাটে টাচ করেছে।

গিলক্রিস্ট বলেন, সাকিবের আউট নিয়ে সন্দেহ আছে। মনে হচ্ছিল বল ব্যাটে টাচ করেছে। আম্পায়ার বিভিন্নভাবে দেখে সিদ্ধান্ত দিয়েছে। তবে আম্পায়ারের সিদ্ধান্তে তাকে খুবই হতাশ দেখা গেছে।

বাংলাদেশ নিজেদের দিনে যে কোনো দলকে হারানোর সক্ষমতা রাখে বলে বিশ্বাস করেন গিলক্রিস্ট। তবে তাদের ধারাবাহিকতার অভাব রয়েছে বলেও জানান সাবেক এই অজি উইকেটকিপার ব্যাটার।

তিনি আরও বলেন, বাংলাদেশ তাদের দিনে বিশ্বের যেকোনো দলকে হারাতে পারে। সেই সামর্থ্য আছে। কিন্তু ধারাবাহিকতার অভাব রয়েছে। দুর্ভাগ্যও ছিল দলটার। কারণ বৃষ্টির বাধায় পড়তে হয়েছিল। ভারতের বিপক্ষে বৃষ্টি বাগড়া না বাধালে ম্যাচের ফলাফল অন্যরকম হতে পারতো। সব মিলিয়ে একেবারে খারাপ করেনি বাংলাদেশ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image