• ঢাকা
  • বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গৌরীপুরে জাতীয় যুব দিবস উদযাপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০১ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:২৯ পিএম
গৌরীপুরে
জাতীয় যুব দিবস উদযাপন

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : “স্মার্ট যুব, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার (১নভেম্বর) ময়মনসিংহের গৌরীপুরে জাতীয় যুব দিবস উদযাপিত হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে আলোচনা সভা, র‌্যালি, যুব ঋণের চেক ও যাতায়াত ভাতা বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীনের সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার কমল কুমার রায়ের সঞ্চলনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হেলাল উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহিম, সাবেক ডেপুটি কমান্ডার নাজিম উদ্দিন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি, প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, আত্মকর্মী রফিকুল ইসলাম, যুব সংগঠক আঞ্জুমান আরা বেগম প্রমুখ। 
উপজেলা চেয়ারম্যান মো: মোফাজ্জল হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে যুব সমাজের অগ্রণী ভূমিকা রাখতে হবে।

অনুষ্ঠানে দুই জনের মাঝে যুব ঋণ প্রদান করা হয়েছে ১ লাখ ৬০ হাজার টাকা ও ২ ব্যাচের প্রশিক্ষণার্থীদের ৩৬ হাজার টাকা যাতায়াত ভাতা প্রদান করা হয়েছে। 
উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরসূত্রে জানা গেছে, ২০২৩-২৪ অর্থ বছরে ২৩ জনকে যুব ঋণ প্রদান করেছে ১০ লাখ ৮০ হাজার টাকা, তিন ব্যাচে ৯০ জনকে প্রশিক্ষণ প্রদান করা হয়েছে, ২৫জনকে আত্মকর্মী তৈরি করা হয়েছে। 

এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন সরকারি ও বেসরকারি অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, বিভিন্ন যুব সংগঠনের যুব নর-নারী।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image