• ঢাকা
  • শনিবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিএনপি দেশকে ধ্বংসের দিকে নিতে চায় : কামরুল ইসলাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:১৮ পিএম
বিএনপি দেশকে ধ্বংসের দিকে নিতে চায় : কামরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, তেল ও পানি যেমন মিশে না তেমনি বিএনপি-জামায়াতের সাথে আলোচনা করে সমস্যার সমাধান সম্ভব নয়। দেশকে তারা ধ্বংসের দিকে নিয়ে যেতে চায়। গণতন্ত্রকে হত্যা করার চেষ্টা করছে তারা। 

সোমবার (১৮ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, বিএনপি ষড়যন্ত্র করছে অনিবার্চিত সরকার আনার। তারা আবার পেছনের দিকে দেশকে নিয়ে যেতে চায়। তাই নতুন প্রজন্মকে সজাগ থাকতে হবে। নির্বাচন বানচাল করার চেষ্টা করলে বিএনপি পালাবার কোন পথ পাবে না। নতুন প্রজন্ম আজ জেগে উঠেছে, নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে হবে। পাশাপাশি যে কোন ষড়যন্ত্র রুখে দিতে হবে এই তরুন প্রজন্মকে।

তিনি বলেন, বিএনপি -জামায়াতের সঙ্গে আলোচনা করে কোনো সমস্যার সমাধান সম্ভব নয়। ডিজিটাল বাংলাদেশের তথ্য প্রযুক্তি ব্যবহার করে তারা বাংলাদেশের বিরুদ্ধেই অপপ্রচার করছে। আদালতে না গিয়ে তারেক জিয়ার ফর্মূলায় বেগম খালেদা জিয়াকে মাইনাস করা বিএনপির উদ্দেশ্য। নির্বাচনের জন্য প্রস্তুতি নেয়ার পাশাপাশি ষড়যন্ত্র রুখে দিতে আওয়ামী লীগের নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

এ সময় বক্তারা বলেন, আগামী জাতীয় নির্বাচনে আওয়ামীলীগের কোন বিকল্প নাই। শেখ হাসিনার নেতৃত্বেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি এড. আসাদুজ্জামান দূর্জয় এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি দীলিপ কুমার রায়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ খাজা হোসেন, সহ-সভাপতি আলমগীর খন্দকার, বছির আহম্মেদ বাদল, শাহ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক মোঃ তারেক আইয়ূব, দপ্তর উপ-কমিটির আহবায়ক জাহিদ হাসান সহ অন্যান্য নেতৃবৃন্দ ও কর্মীরা।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image