• ঢাকা
  • শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মন্দিরে হামলাকারীরা দুর্বৃত্ত, তাদের কোনো দলও নেই: কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:২০ পিএম
মন্দিরে হামলাকারীরা দুর্বৃত্ত, তাদের কোনো দলও নেই
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক : যারা মন্দিরে হামলা ভাঙচুর করে তাদের কোনো ধর্মীয় মূল্যবোধ নেই বলেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তারা দুর্বৃত্ত, তাদের কোনো দলও নেই।

ধানমন্ডিতে আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে শুক্রবার (২০ অক্টোবর) পূজা উদ্‌যাপন পরিষদের নেতাদের সঙ্গে বৈঠক শেষে এ কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধুর মতোই অসাম্প্রদায়িক মানসিকতা পোষণ করেন। প্রধানমন্ত্রী হিন্দু ধর্মাবলম্বীদের বিভিন্ন উৎসব, পূজা এবং ধর্মীয় কাজে তাদের নিরাপত্তার বিষয়ে খুবই সচেতন।

ওবায়দুল কাদের বলেন, তত্ত্বাবধায়ক ব্যবস্থাকে ধ্বংস করেছে বিএনপি নিজেই। এ ব্যবস্থাকে পুর্নবহালেন কোনো সুযোগ আর বাংলাদেশে নেই।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিএনপির আন্দোলন ও সমাবেশ নিয়ে বলেন, ১০ ডিসেম্বর বিএনপির যে পরিণতি হয়েছিল ২৮ অক্টোবরও বিএনপির কর্মসূচির সেই পরিণতি হবে।

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের ‘মদ ও বলিমুক্ত পূজা চাই’ এমন বক্তব্যকে প্রধানমন্ত্রী উদ্বেগের সঙ্গে দেখছেন বলেও জানান কাদের। এ বিষয়টি প্রমাণিত হলে তার বিরুদ্ধে আওয়ামী লীগ ব্যবস্থা নেবে বলেও জানান তিনি।
 
সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিওতে দেখা যায়, কুমিল্লা সদর আসনের (কুমিল্লা-৬) সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার বলছেন, আপনারা মদ মুক্ত পূজা করেন। মদ মুক্ত পূজা করলে অনেক মণ্ডপ কমে যাবে বলেও মন্তব্য করেন তিনি। তার এমন মন্তব্যে প্রতিবাদ জানায় হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ। এঘটনায় তীব্র আলোচনা ও সমালোচনার সৃষ্টি হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image