• ঢাকা
  • মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

অগ্রিম টিকিট পেতে শেষদিনেও কমলাপুরে উপচেপড়া ভিড়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৭ এএম
শেষদিনেও অগ্রিম টিকিট পেতে ভিড়
কমলাপুরে উপচেপড়া ভিড়

নিউজ ডেস্ক : ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির শেষদিন মঙ্গলবার (৫ জুলাই) রাজধানীর কমলাপুর রেলস্টেশনের কাউন্টারে টিকিট প্রত্যাশীদের উপচেপড়া ভিড় দেখা গেছে।

ঈদযাত্রায় সোনার হরিণ ট্রেনের টিকিট পেতে চট্টগ্রামেও রীতিমতো যুদ্ধ চলছে। দীর্ঘ অপেক্ষার পর অনেককেই ফিরতে হচ্ছে খালি হাতে।

ঈদযাত্রার ৯ জুলাইয়ের আগাম টিকিট দেয়া হচ্ছে ৫ জুলাই। বিস্তর অভিযোগ উঠেছে অব্যবস্থাপনার। লাইন পেরিয়ে কাউন্টার পর্যন্ত পৌঁছানোর পরও মিলছে না সেই টিকিট। অনলাইনে বিক্রি শুরুর আগেই হয়ে যাচ্ছে গায়েব। কাজ করছে না 'রেল সেবা অ্যাপও'। কালোবাজারে বিক্রির কারণে টিকিটের সংকট বলে অভিযোগ করেছেন অনেকে।

সকালে কমলাপুর রেলওয়ে স্টেশনে গিয়ে এমন চিত্রই দেখা যায়। সরেজমিনে টিকিটপ্রত্যাশীদের সঙ্গে কথা বলে জানা গেছে, অনেকেই সোমবার (৪ জুলাই) থেকে লাইনে দাঁড়িয়ে আছেন। অনেকে আবার তারও আগ থেকে লাইনে দাঁড়িয়েছেন।

গত ১ জুলাই শুরু হয় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি। সেদিন দেয়া হয় ৫ জুলাইয়ের ট্রেনের টিকিট। এরপর ২ জুলাই দেয়া হয় ৬ জুলাইয়ের টিকিট, ৩ জুলাই দেয়া হয় ৭ জুলাইয়ের টিকিট, ৪ জুলাই দেয়া হয় ৮ জুলাইয়ের টিকিট। ৫ জুলাই দেয়া হচ্ছে ৯ জুলাইয়ের ট্রেনের টিকিট।

ফিরতি টিকিট বিক্রি শুরু হবে বৃহস্পতিবার (৭ জুলাই) থেকে। ওই দিন ১১ জুলাইয়ের টিকিট বিক্রি হবে। ৮ জুলাই ১২ জুলাইয়ের টিকিট, ৯ জুলাই দেয়া হবে ১৩ জুলাইয়ের টিকিট, ১১ জুলাই ১৪ এবং ১৫ জুলাইয়ের টিকিট বিক্রি হবে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image