• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহ-৩, গৌরীপুর আসনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৩৫ পিএম
প্রতীক বরাদ্দের বিষয়টি নিশ্চিত করেছেন
গৌরীপুর আসনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪৮-ময়মনসিংহ-৩, (গৌরীপুর) আসনে অংশ নেওয়া প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। সোমবার সকালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং অফিসার ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে এ প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। এই আসনে প্রতিদ্বন্ধিতা করছেন ৯জন প্রার্থী।

সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাহিদুল করিম প্রতীক বরাদ্দের বিষয়টি নিশ্চিত করেছেন।

এই আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এডভোকেট নিলুফার আনজুম পপি নৌকা, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান লাঙল, তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী মোঃ জামাল উদ্দিন সোনালী আঁশ, ন্যাশনাল পিপলস পার্টি মনোনীত প্রার্থী মোঃ শফিউল ইসলাম আম, স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা ট্রাক, স্বতন্ত্র প্রার্থী মোঃ শরীফ হাসান অনু কেটলী, স্বতন্ত্র প্রার্থী নাজনীন আলম ঈগল পাখি, স্বতন্ত্র প্রার্থী রমিজ উদ্দিন স্বপন পেয়েছেন কাঁচি ও স্বতন্ত্র প্রার্থী মোর্শেদুজ্জামান সেলিম উপস্থিত না থাকায় কোন প্রতীক বরাদ্দ দেয়া হয়নি।  

সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাহিদুল করিম এ বিষয়ে জানান, দলীয় প্রার্থী ও উপস্থিত স্বতন্ত্র প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। যিনি উপস্থিত ছিলেন না পরবর্তীতে উনার প্রতীক বরাদ্দ দেয়া হবে।  

উল্লেখ্য, এ আসনে ১টি পৌরসভা ও ১০টি ইউনিয়নের ৯২টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৭৬ হাজার ৪০ জন, যার মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৩৯ হাজার ২১৪ জন ও নারী ভোটার ১ লাখ ৩৬ হাজার ৮২৬ জন।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image