• ঢাকা
  • শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চলছে বিএনপির পদযাত্রা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৯ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১১ পিএম
গরমে কিছুক্ষণ পর পর বিরতি দিয়ে
চলছে বিএনপির পদযাত্রা

নিউজ ডেস্ক : ঢাকায় সরকার পতনের এক দফা দাবিতে বিএনপির দ্বিতীয় দিনের পদযাত্রা চলছে। দীর্ঘ পথের ক্লান্তি এবং গরমের কারণে কিছুক্ষণ পর পর দেয়া হচ্ছে বিরতি।

আব্দুল্লাহপুরে বুধবার (১৯ জুলাই) সকাল থেকে জড়ো হতে থাকেন ঢাকা মহানগর উত্তরের নেতাকর্মীরা। পদযাত্রা শুরু হয় সকাল এগারোটায়।গরমে কিছুক্ষণ পর পর বিরতি দিয়ে সামনের দিকে এগুচ্ছে পদযাত্রা। মোড়ে মোড়ে সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

আব্দুল্লাহপুর থেকে শুরু হওয়া এই পদযাত্রা বিমানবন্দর, কুড়িল, নতুনবাজার হয়ে রামপুরায় গিয়ে শেষ হবে। এরপর দক্ষিণ বিএনপির নেতাকর্মীরা যোগ দেবেন। দক্ষিণের পদযাত্রা শেষ হবে যাত্রাবাড়ী গিয়ে।

পদযাত্রায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. মঈন খান, আমান উল্লাহ আমান, আমিনুল হকসহ দলটির অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত আছেন। পদযাত্রাপূর্ব সমাবেশে বিএনপি নেতারা বলেন, আঘাত এলে পাল্টা আঘাত করা হবে। জীবন দিয়ে হলেও দাবি আদায় করা হবে।

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমান উল্লাহ আমান বলেন, ঢাকাবাসীর ওপর যদি কোন অন্যায়-অত্যাচার, জুলুম করার চেষ্টা করা হয়, ঢাকার জনগণ আপনাদের ছাড়বে না। ঢাকার জনগণ জেগে উঠেছে। আল্লাহ ছাড়া আমরা কাউকে ভয় করি না। ওবায়দুল কাদের সাহেব বলেছেন, সংবিধানের বাইরে এক চুলও নড়বেন না। আমরা আপনাদের নাড়িয়ে ছাড়বো। শেখ হাসিনার অধীনে বাংলাদেশে কোন নির্বাচন হতে পারে না।

বিএনপি নেতারা মন্তব্য করেন, সংবিধানের বাইরে এক চুল নড়ার সুযোগ আছে কিনা সময় বলে দেবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image