• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শিবপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালকের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২২ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২৬ পিএম
শিবপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালকের মৃত্যু
দুর্ঘটনা

নরসিংদী (শিবপুর) : নরসিংদীর শিবপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আনিসুজ্জামান খোকন (৩৫) নামের এক চালক নিহত হয়েছেন। শনিবার (২০ অক্টোবর) সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার কারারচর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত আনিসুজ্জামান খোকন নরসিংদীর রায়পুরা উপজেলার শাওরাতলী গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে। তিনি কারার চর এলাকার থার্মেক্স গ্রুপের জেনারেটর অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের বোন জামাই মোঃ বোরহান উদ্দিন জানান, আনিসুজ্জামান খোকন শিবপুরের কারারচরে থার্মেক্স গ্রুপের জেনারেটর অপারেটর হিসেবে চাকরি করেন। সকালে বাসা থেকে মোটরসাইকেল চালিয়ে কর্মস্থলে যাওয়ার পথে কারারচর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গিয়ে গুরুতর আহত হন। 

উপস্থিত লোকজনের সহায়তায় আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দুপুর পৌনে একটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনাটি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image