• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শিবপুরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:৩৫ পিএম
শিবপুরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
মোটরসাইকেল

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুরে মোটরসাইকেল ও ট্রাকের  মুখোমুখি সংঘর্ষে শাহরিয়ার (১৮) নামে নরসিংদী পাবলিক কলেজের এক ছাত্র নিহত হয়েছে।

বুধবার বিকাল সাড়ে ৩ টার দিকে উপজেলার ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কের বান্ধারদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।খবর পেয়ে শিবপুর মডেল থানা পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়,পরে অবস্থার অবনতি হলে তাকে নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়।চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে সে মৃত্যুবরণ করে।

নিহত শাহরিয়ার শিবপুর উপজেলার জয়নগর ইউনিয়নের জয়নগর পশ্চিমপাড়া গ্রামের আবুল হাসেম মাস্টারের ছেলে। 

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, বুধবার বিকালে নরসিংদী থেকে মোটরসাইকেল নিয়ে শাহরিয়ার জয়নগরের বাড়িতে যাচ্ছিলেন। বিকাল আনুমানিক সাড়ে ৩ টার দিকে ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কের বান্ধারদিয়া এলাকায় তার মোটরসাইকেলটি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে  শাহরিয়ার মর্মান্তিকভাবে আহত হয়। স্থানীয় লোকজনের সহযোগিতায় শিবপুর মডেল থানা পুলিশ আহত শাহরিয়ারকে উদ্ধার করে প্রথমে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তাকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন বলেন, বিকাল সাড়ে ৩ টার দিকে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন মর্মান্তিকভাবে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় নিহত হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image