• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

উত্তরা পাবলিক লাইব্রেরি কর্তৃক ‘সেরা বাবা’ সম্মাননা প্রদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩২ পিএম
‘সেরা বাবা’ সম্মাননা প্রদান
সেরা বাবাদের সম্মাননা প্রদান অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : বিশ্ব বাবা দিবসে উত্তরা পাবলিক লাইব্রেরি কর্তৃক আয়োজিত ‘বাবা মানে উত্তপ্ত সূর্যের তলে সন্তানের শীতল ছায়া’ শীর্ষক আলোচনা সভা ও ‘সেরা বাবা’ সম্মাননা প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার (১৯ জুন) বিকাল ৪টায় উত্তরা কমিউনিটি সেন্টারে অত্যন্ত জাঁকজমকপূর্ণ এক আয়োজনের মাধ্যমে ৩১ জন বাবাকে সম্মাননা প্রদান করা হয়।

ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি, চট্রগ্রাম-এর সাবেক উপ-উপাচার্য বিগ্রেডিয়ার জেনারেল এম এ বি সিদ্দিকীর সভাপতিত্বে ও লাইব্রেরিটির প্রতিষ্ঠাতা–সভাপতি মোহাম্মদ তারেক উজ্জামান খানের সঞ্চালনায় অনুষ্ঠানটিতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী অধ্যাপক ডাঃ আ.ফ.ম রুহুল হক এমপি।

অনুষ্ঠানটিতে মূল আলোচক হিসেবে উপস্থিত ছিলেন অতীশ দীপংকর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ঢাকা–এর সাবেক চেয়ারম্যান প্রফেসর তাসলিমা বেগম, শান্ত–মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির পরিচালক ও বিভাগীয় প্রধান অধ্যাপক ড. ইয়াছমিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন অঞ্চল-১ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) মোঃ জুলকার নায়ন, মামস এম এ আউয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল আউয়াল।

আলোচনা শেষে সেরা বাবাদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথবৃন্দ এবং আগত সকলকে আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

বাসায় ফিরে ছোট্ট মামনির দেয়া বাবা দিবসের কার্ড ও সারপ্রাইজ শুভেচ্ছা। ভালো থাকুক সব বাবারা।প্রিয় শিক্ষক বাবা মরহুম  নুরুন্নবী স্যারের জন্য দোয়া চাই।। বিশেষ কৃতজ্ঞতা বন্ধু তারিক উজ্জামানকে সুন্দর অনুষ্ঠান ও সম্মাননার অায়োজন করার জন্য।।

ঢাকানিউজ২৪.কম / মো. নজরুল ইসলাম/কেএন

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image