• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সাকিব আল হাসান দেশে ফিরেছেন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৭ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫৭ পিএম
দেশে ফিরেছেন 
সাকিব আল হাসান

নিউজ ডেস্ক : পারিবারিক কারণে হঠাৎ আমেরিকা যান সাকিব আল হাসান। সেখানে কিছুদিন অবস্থান করে দেশে ফিরেছেন এই বিশ্বসেরা তারকা। সোমবার সকালে ঢাকায় পৌঁছেছেন তিনি।

১ মার্চ থেকে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। বাংলাদেশ দলের অনুশীলনে সাকিব আজই যোগ দেবেন কিনা সেটি নিশ্চিত নয়। 

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সাকিবের দেওয়া তথ্য মতে, একটি মোবাইল কোম্পানির ফেসবুক পেইজে সরাসরি সংযুক্ত হওয়ার কথা রয়েছে তার।

গত ১২ ফেব্রুয়ারি মিরপুরে রংপুর রাইডার্সের বিপক্ষে বিপিএলের এলিমিনেটর ম্যাচে হারের পরই পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে চলে যান ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব। পাকিস্তান সফরে পেশোয়ার জালমির হয়ে মাত্র এক ম্যাচ খেলেই সাকিব চলে যান যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে।

সাকিব ও তামিমের বিরোধের খবর এখন প্রকাশ্যে। রোববার মিরপুরে তামিম ইকবালের সংবাদ সম্মেলনে এসেছে সাকিবের প্রসঙ্গও। দলের অনুশীলনে সাকিবের না থাকা সর্ম্পকে তামিম বলেন, পুরো সিরিজ একসঙ্গে থাকা খুবই গুরুত্বপূর্ণ। তবে আমি সংবাদ সম্মেলনে বলেছি, পরিবারের যদি কারো কিছু হয়, সেটা সবচেয়ে গুরুত্বপূর্ণ। ক্রিকেট বলেন বা পেশা, এই সবকিছুর ওপরে পরিবার। ক্রিকেট আমাদের পেশা, আমরা সবাই পেশাদার, সব ঠিক আছে। আপনারা যেখানে আছেন, নিজেদের পেশায় কাজ করেন। কিন্তু ব্যাপারটি যখন পরিবারের, দ্বিতীয় কোনো বিকল্প নেই।

তামিম আরও বলেন, আমি ঠিক নিশ্চিত নই সাকিবের পরিবারে কার কী হয়েছে। তবে পারিবারিক একটি ইস্যু আছে, সে পরিবারের সঙ্গে আছে এবং আমরা তাকে শতভাগ সমর্থন করি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image