• ঢাকা
  • রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইবি উপাচার্যের সঙ্গে সাক্ষাৎ তুরস্কের কারাতেকিন প্রতিনিধিদল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০১ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩৭ পিএম
তুরস্কের কারাতেকিন প্রতিনিধিদলের সাক্ষাৎ
তুরস্কের কারাতেকিন প্রতিনিধিদলের সঙ্গে ইবি উপাচার্যের সাক্ষাৎ

ইবি প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালামের সাথে তুরস্কের চানকিরি কারাতেকিন বিশ্ববিদ্যালয়ের তিন সদস্য বিশিষ্ট এক প্রতিনিধিদলের সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে।  

বুধবার (০১ জুন) বেলা ১১ টার দিকে উপাচার্যের কনফারেন্স রুমে প্রতিনিধিদল অধ্যাপক ড. শেখ আবদুস সালামের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। সেইসাথে উভয় দেশের বিশ্ববিদ্যালয়ের মধ্যে যৌথ গবেষণা, ক্রেডিট ট্রান্সফার এবং গবেষণাগার উন্নয়নে সহযোগিতার বিষয়ে আলোচনা হয়।

কনফারেন্স রুমে আয়োজিত সাক্ষাৎ অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান, (আইআইইআর) এর পরিচালক ও ইংরেজি বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোঃ মেহের আলী, অধ্যাপক ড. মোঃ আতিকুর রহমান, ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের সভাপতি অধ্যাপক ড. অশোক কুমার চক্রবর্তী, ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স ডিভিশন এর পরিচালক অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ, পরিসংখ্যান বিভাগের সভাপতি ড. মোহাঃ মাহাবুবুর রহমান প্রমুখ। এসময় চানকিরি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদলের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ড. সারকান কোলডাস, ড. ইফেহান উলাস এবং এইস নূর।

এর আগে, গত (২৮ মে) শনিবার থেকে তুরস্কের কারাতেকিন বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদলের সদস্যরা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ, ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগ এবং পরিসংখ্যান বিভাগের সাথে শিক্ষা ও প্রশিক্ষণ বিনিময় কার্যক্রমে অংশ করেছেন।

ঢাকানিউজ২৪.কম / যায়িদ বিন ফিরোজ/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image