• ঢাকা
  • মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মানিকগঞ্জে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ৩১ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৪৯ এএম
পানিতে ডুবে
শিশুর মৃত্যু

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের হরিরামপুরে ফুফু ও দাদীর সাথে বেড়াতে এসে পানিতে ডুবে ৬ বছরের একটি শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (৩০জুলাই) দুপুরে উপজেলার গালা ইউনিয়নের শালখাই গ্রামের একটি পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মারা যায় রিয়া আক্তার (৬) নামের একটি শিশু।

স্থানীয় ইউপি সদস্য সূত্রে জানা যায়, গত ৪/৫ দিন বাল্লা ইউনিয়নের দফাদার পাড়া গ্রামের গহর-শাহ্ আল চিশতী পীর এর ওরশ উপলক্ষে। ঢাকার সাভার এলাকা থেকে দাদী ও ফুফুর সঙ্গে রিয়ার চাচীর বাবা আক্কাস আলীর বাড়িতে বেড়াতে আসে নিহত রিয়া আক্তার।

সেখান থেকে ৩০ জুলাই দুপুরে সবার অগোচরে স্থানীয় একটি পুকুরে গোসল করতে নামলে ডুবে যায় সে। পরে তাকে অনেক খোঁজাখুজি করেও পাওয়া যাচ্ছিলো না। এর কিছুক্ষণ পরে পুকুরে তার মাথা ভাষতে দেখে স্থানীয়রা উদ্ধার করে ঝিটকা আবির মেডিক্যালে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এতে পরিবার ও এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

বিষয়টি নিশ্চিত করে গালা ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য মোস্তফা মোল্লা জানান, নিহত রিয়া আক্তারের মা রিয়ার বাবাকে তালাক দিয়ে অন্যত্র বিয়ে করে সংসার করছেন। মা হারা এই বাচ্চাটা এখানে বেড়াতে এসে মারা যাওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে বলে জানান তিনি।

ঢাকানিউজ২৪.কম / সাকিব আহমেদ/কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image