• ঢাকা
  • মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রাণীশংকৈলে ইউপি নির্বাচনে নৌকার অফিস ভাংচুর-২ কর্মি আহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫৭ পিএম
ইউপি নির্বাচন
ইউপি নির্বাচনে ভাংচুর

রাণীশংকৈল প্রতিনিধি, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার হোসেনগাঁও ইউনিয়নে আ’লীগের দলীয় প্রার্থী মতিউর রহমান মতি’র নৌকার মার্কার নির্বাচনী প্রচারনার অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছে, প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দীনসহ তার কর্মী সমর্থকদের বিরুদ্ধে।

গত রবিবার ১০ জুলাই রাতে হোসেনগাঁও ইউনিয়নের ৯ নং ওয়াডের্র কলিগাঁও নয়াবন্দর ক্লাব এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়ে নৌকার কর্মি রুহুল আমিন ও হাবিব নামের দুজন কর্মী রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও স্থানীয়দের সুত্রে জানা গেছে, রোববার রাত সাড়ে ৮  টার দিকে মোটরসাইকেল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী নাসিরউদ্দীনসহ তার কর্মী সমর্থকরা একটি নির্বাচনী মিছিল বাজার চত্বর প্রদক্ষিণ করে বাজারের ক্লাব মোড়ে গিয়ে একটি পথ সভা করে। এ সময় পাশেই কলিগাঁও নয়া বন্দর ক্লাব ঘরে নৌকার নির্বাচনী ক্যাম্পের কর্মীরা তাদের সাউন্ড সিস্টেমের ভলিউম উচ্চ শব্দ দিয়ে নৌকার প্রচারনার গান বাজাতে শুরু করেন। গানের ভলিউম কমানো নিয়ে দুই পক্ষের মধ্যে কথাকাটির এক পর্যায়ে তাদের মধ্যে ধ্বস্তাধ্বস্তি ও হাতাহাতি হয় এবং কিছু নৌকার পোস্টার ছিড়ে ফেলেন, অফিসের চেয়ার টেবিল ভাংচুড় করেন।

আহত নৌকার সমর্থক রুহুল ও হাবিব বলেন, নাসিরসহ তাদের লোকজন অতর্কিতভাবে আমাদের নৌকার নির্বাচনী ক্যাম্পে হামলা করেছেন এবং অফিসের পোস্টার ছিড়ে ফেলেন চেয়ার -টেবিল ভাংচুড় করেন এবং তাদের লোকজন আমাদেরকে বেধড়ক মারপিট করেন।
স্বতন্ত্র প্রার্থী নাসিরউদ্দীন মুঠোফোনে এ অভিযোগ অস্বীকার করে বলেন, আসলে আমার পথসভায় তারাই বাধা দিয়ে তারাই আবার এখন আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

নৌকার প্রার্থী মতিউর রহমান বলেন, নৌকার নির্বাচনী ক্যাম্প ভাংচুরে ঘটনাটি উপজেলা আ’লীগ দেখছেন । তাদের দেওয়া সিদ্বান্ত অনুযায়ী আমি পরর্বতীতে ব্যবস্থা নেব। উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক আহাম্মদ হোসেন বিপ্লব বলেন, ঘটনাটি দু:খ জনক। ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল-বিষয়টি আমরা দলীয়ভাবে দেখছি।

এ প্রসঙ্গে থানা অফিসার ইউনচার্জ এসএম জাহিদ ইকবাল বলেন, এ ব্যপারে এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোহ পেলে দ্রুত পদক্ষেপ নেওয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / হুমায়ুন কবির/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image