• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্কুল শিক্ষক নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:১৫ পিএম
ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্কুল শিক্ষক
নিহত

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের কাশিগঞ্জ গ্রামীন ব্যাংকের সামনে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক স্কুল শিক্ষক নিহত হয়েছে। 

বুধবার (১৩ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৬টার সময় তারাকান্দা থানার কাশিগঞ্জ বাজারে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। 

নিহত স্কুল শিক্ষক রেজাউল মাসুদ (৪১) ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার বড়গ্রাম গ্রামের মৃত সোলায়মান সরকারের ছেলে ও মোগলটোলা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।  

পুলিশ সুত্রে জানা যায়, বুধবার সকালে রেজাউল মাসুদ পূর্বধলা থেকে মুক্তাগাছা যাওয়ার পথে তারাকান্দা থানার কাশিগঞ্জ গ্রামীন ব্যাংকের সামনের সড়কে একটি বালু বোঝাই ট্রাককে অভারটেক করতে গিয়ে ভাংগা রাস্তায়  ¯িøপ খেয়ে পড়ে বালু বোঝাই ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সে পূর্বধলা থানায় কর্মরত তাঁর স্ত্রী মহিলা পুলিশ কনস্টেবল সুরমা খাতুনের বাসা থেকে মুক্তাগাছা যাচ্ছিল।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার, ট্রাকটি জব্দ ও চালক সাদেকুল ইসলামকে আটক করে। 

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশের সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক আজিজুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আরটিএ পরীক্ষা শেষে পরিবারের আবেদনের প্রেক্ষীতে লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধিন রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image