• ঢাকা
  • সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আন্দোলন নয়, নির্বাচনে এসে জনমত যাচাই করুন: কৃষিমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩০ এএম
নির্বাচনে এসে জনমত যাচাই করুন
কৃষিমন্ত্রী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ড. মোঃ আব্দুর রাজ্জাক

নিউজ ডেস্ক : আন্দোলন না করে নির্বাচনে এসে জনমত যাচাইয়ের জন্য বিএনপিকে আহ্বান জানিয়েছেন কৃষিমন্ত্রী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ড. মোঃ আব্দুর রাজ্জাক। গতকাল গাজীপুরের কাশিমপুর স্কুল মাঠে কাশিমপুর থানা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এআহ্বান জানান।

কৃষিমন্ত্রী বলেন, বিএনপি ঢাকায় সমাবেশ করে জনমত যাচাই করছে, এটি কানার হাতি দর্শনের মতো বিষয়। বিএনপিকে বলব, ঢাকায় একটা সমাবেশ করে আর টেলিভিশনে-পত্রিকায় সেটির নিউজ দেখে জনমত যাচাই করবেন না। আওয়ামীলীগের ইউনিয়ন-ওয়ার্ডের সমাবেশ-সম্মেলনে আসেন, দেখেন কী পরিমাণ জনস্রোত। দেখলে বুঝতে পারবেন, দেশের মানুষ উন্নয়ন বুঝে, পদ্মাসেতুর মর্ম বুঝে। এসব উন্নয়ন কর্মকাণ্ড দেখেই ২০২৩ সালের নির্বাচনে জনগণ আবার আওয়ামীলীগকে ভোট দিবে। 

বিএনপির দুঃশাসন এ দেশের মানুষ ভুলে যায়নি উল্লেখ করে মন্ত্রী বলেন, ক্ষমতায় থাকা কালে চরম দুর্নীতি ও লুটপাটের মাধ্যমে এবং সন্ত্রাসী-জঙ্গিদের রাজত্ব কায়েম করে তারা দেশটাকে ধ্বংসের দ্বার প্রান্তে নিয়ে গিয়েছিল। সেজন্য জনগণ ২০০৮ সালের নির্বাচনে বিএনপিকে ভোট না দিয়ে কবরে ফেলে দিয়েছিল। সেই কবরেই তারা এখনো আছে, সেখান থেকে আর কোনোদিন উঠে আসতে পারবে না।

মন্ত্রী আরো বলেন, তথাকথিত সুশীল সমাজ, কিছু অ্যাম্বাসেডর ও কিছু বুদ্ধিজীবী বিএনপির সাথে গলা মিলিয়ে বলছে দেশে নির্বাচনের পরিবেশ নেই। আমি তাদের বলতে চাই- যথাসময়ে নির্বাচন হবে, নির্বাচন কমিশনই তা পরিচালনা করবে এবং এ নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হবে।
 
অনুষ্ঠানে সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক রেজাউল করিম মণ্ডলের সভাপতিত্বে গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য মির্জা আজম, সংসদ সদস্য শামসুন্নাহার ভূইয়া, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি আজমত উল্লাহ খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মণ্ডল এবং গাজীপুর জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image