• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জবির চতুর্থ মেরিট লিস্টের ভর্তি কার্যক্রম শুরু 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৮ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:০২ পিএম
জবির চতুর্থ মেরিট লিস্টের ভর্তি কার্যক্রম শুরু 
জগন্নাথ বিশ্ববিদ্যালয়

মো: মেহেদী হাসান (কাওছার), জবি প্রতিনিধি: গুচ্ছভুক্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষের শিক্ষার্থীদের শেষ পর্যায়ের (চতুর্থ পর্যায়) ভর্তি কার্যক্রমের সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ২১ আগস্টের মধ্যে ফি জমা দিয়ে প্রাথমিক ভর্তি সম্পন্ন করতে হবে।

শুক্রবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান বিষয়টি জানান৷ এর পূর্বে বৃহস্পতিবার রেজিস্ট্রার দপ্তরের এক বিজ্ঞপ্তিতেও বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চতুর্থ পর্যায়ে বিজ্ঞান,মানবিক ও বাণিজ্য ইউনিটের শিক্ষার্থীদের ২০-২১ আগস্ট রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত অনলাইনে টাকা জমা দিয়ে প্রাথমিকভাবে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

২১-২২ আগস্ট সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত সংশ্লিষ্ট অনুষদের ডীন অফিসে ফি জমার প্রাপ্তিস্বীকারপত্র দেখিয়ে নির্ধারিত কাগজপত্র (মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকপরীক্ষার মূল নম্বরপত্র) জমা দিতে হবে। একই সাথে কাগজপত্র জমা দেওয়ার এপ্লিকেন্ট কপি সংগ্রহ করে প্রাথমিক ভর্তি নিশ্চিত করতে হবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে মোট আসন রয়েছে ২ হাজার ৭৬৫টি। প্রথম ও দ্বিতীয় মেধাতালিকা থেকেই বিশ্ববিদ্যালয়টিতে ভর্তি হয়েছেন ২ হাজার ৬৩৯ জন শিক্ষার্থী।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image