• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ীতে উন্নয়ন মেলা ও প্রদর্শনীর উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০৬ পিএম
ফুলবাড়ীতে
উন্নয়ন মেলা ও প্রদর্শনীর উদ্বোধন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : 'শেখ হাসিনার মূলনীতি' “গ্রাম শহরের উন্নতি” এই শ্লোগানে ও ‘‘সেবা ও উন্নতির দক্ষ রুপকার,উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে নানা কর্মসূচীর মধ্যদিয়ে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩ পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে রোববার (১৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলা পরিষদ ও পৌর পরিষদের উদ্যোগে উপজেলা পরিষদ চত্ত¡র থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্ত¡রে আয়োজিত উন্নয়ন মেলা ও প্রদর্শনীর শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন। পরে সেখানে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।  আলোচনাসভায় উপজেলা নির্বাহী অফিসার মীর আল কামাহ তমাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আলহাজ¦ মাহমুদ আলম লিটন।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,মহিলা ভাইস চেয়ারম্যান  নীরু সামসুন্নাহার,ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, উপজেলা নির্বাহী প্রকৌশলী মোঃ মিজানুর রহমান,প্রাথমিক শিক্ষা অফিসার মোছাঃ হাসিনা ভুঁইয়াসহ উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীগন উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image