• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শ্লীলতাহানির অভিযোগে পৌর কাউন্সিলর গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২১ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:০৭ পিএম
সামসুন্নাহারের দায়ের করা মামলায় কাউন্সিলর পলাশ
মা-মেয়ের শ্লীলতাহানির অভিযোগ

নিউজ ডেস্ক:  রাজবাড়ী শহরের নিউ কলোনী এলাকায় মা-মেয়েকে মারধর ও শ্লীলতাহানির অভিযোগে পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুর রহমান পলাশকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দিনগত রাত ১টার দিকে শহরের পান্না চত্বর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি রাজবাড়ী শহরের ভাজনচালা এলাকার বাসিন্দা।

রাজবাড়ী সদর থানা সূত্র জানায়, রাজবাড়ী শহরের নিউ কলোনী এলাকার বাসিন্দা সৈয়দা সামসুন্নাহারের দায়ের করা মামলায় কাউন্সিলর পলাশকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলায় বাদী অভিযোগ করেছেন, তিন বছর আগে তার স্বামী ফজলুর রহমান মারা যান। তার তিন মেয়ে নিয়ে রেলের কোয়ার্টারে মানবেতর জীবনযাপন করছেন। জীবন-জীবীকার জন্য নিউ কলোনীর মোড়ে ৩৬০ বর্গফুট জায়গা রেল থেকে লীজ নিয়ে একটি দোকানঘর নির্মাণকাজ শুরু করেছেন। সোমবার দুপুর তিনটার দিকে কাউন্সিলর পলাশের নেতৃত্বে একদল দুর্বৃত্ত লাঠিসোঁটা ও লোহার রড নিয়ে নির্মাণকাজে নিয়োজিত শ্রমিকদের অকথ্য ভাষায় গালিগালাজ ও মারপিট করে সেখান থেকে তাড়িয়ে দেন। তিনি ও তার মেয়ে বিষয়টি জেনে তাৎক্ষণিক সেখানে গেলে দুর্বৃত্তরা তাদের ওপর হামলা চালিয়ে বেদম মারপিট করে শ্লীলতাহানি ঘটায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী সদর থানার এসআই মাহবুবুর রহমান জানান, মা-মেয়েকে মারপিট ও শ্লীলতাহানির ঘটনায় কাউন্সিলর পলাশ ও বাবু নামে দুইজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও চার-পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়েছে। মঙ্গলবার তাকে রাজবাড়ীর আদালতে চালান করা হয়। অপর আসামি বাবুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image