• ঢাকা
  • রবিবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইমরান খান বাকি জীবন কারাগারে কাটাতে প্রস্তুত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৮ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:১৭ এএম
ইমরান খান বাকি জীবন কারাগারে কাটাতে প্রস্তুত 
পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান

আন্তর্জাতিক ডেস্ক : কৌঁসুলি নাইম হায়দার পাঞ্জোথা মন্তব্য করেছেন, পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান কারাগারে তার বাকি জীবন কাটাতে প্রস্তুত।

ইমরান খানের সঙ্গে সাক্ষাতের পর সোমবার (৭ আগস্ট) সংবাদমাধ্যমকে এ তথ্য জানান কৌঁসুলি পাঞ্জোথা। খবর জিও নিউজের।

তিনি বলেন, পিটিআইয়ের চেয়ারম্যান ইমরান খান অ্যাটক কারাগারে খারাপ অবস্থায় রয়েছেন। তাকে সেখানে সি ক্লাস সুযোগ-সুবিধা দেয়া হচ্ছে। কারাগারের অবস্থার বর্ননা করে বলেন পাঞ্জোথা, কারাগারে অনেক মাছি ও পোকামকড় রয়েছে।
 
আরও বলেন তিনি, ইমরান খান বলেছেন, তিনি তার বাকি জীবন কারাগারে কাটাতে প্রস্তুত।

ইমরান খানের কৌঁসুলি আরও বলেন, সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে কারাগারে একটি ছোট ঘর দেয়া হয়েছে। ঘরটির সঙ্গে একটি খোলা শৌচাগার রয়েছে। ইমরান খান আমাকে বলেছেন, ‍পুলিশ যখন তাকে গ্রেফতার করে তখন তাকে গ্রেফতারি পরোয়ানা দেখায়নি। এছাড়াও পুলিশ তার স্ত্রী বুশরা বিবির ঘরের দরজা ভাঙার চেষ্টা করছিল।

পাঞ্জোথা বলেন, পিটিআই চেয়ারম্যান বলেছেন যে, তাকে তার স্ত্রীর সঙ্গে কারাগারে দেখা করার অনুমতি দেয়া উচিত। পাঞ্জোথা আপিলের বিষয়ে সাংবাদিকদের বলেন, ইমরান খানের কাছে থেকে পাওয়ার অব অ্যাটর্নির স্বাক্ষর নেয়া হয়েছে। মঙ্গলবার ট্রায়াল কোর্টের রায়ের বিরুদ্ধে আপিল দায়ের করা হবে।

গত রোববার পিটিআইয়ের ভাইস-প্রেসিডেন্ট শাহ মাহমুদ কোরেশি দাবি করেছেন,  কারাগারে ইমরান খানের জীবন হুমকির মধ্যে রয়েছে। সেখানে তাকে খেতে দেয়া হচ্ছে না ।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image